ঢাকাMonday , 14 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ওপার বাংলার সিনেমায় ফারজানা চুমকি

admin
March 14, 2022 9:37 am
Link Copied!

বিনোদন বার্তা ডেস্ক: দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় নাটক উপহার দিয়েছেন অভিনেত্রী ফারজানা চুমকি। সেই ধারাবাহিকতায় কলকাতার নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি।

‘সুনেত্রা সুন্দরম’ শিরোনামের এই সিনেমাটি তার সঙ্গে আরও অভিনয় করবেন দেশের অভিনেত্রী সালহা খানম নাদিয়া। এছাড়া ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্রকেও দেখা যাবে সিনেমাটিতে। অর্পিতা রায় চৌধুরীর গল্পে সিনেমাটি পরিচালনা করবেন শিব রাম শর্মা।

জানা গেছে, আগামী ২৩ মার্চ থেকে কলকাতার বিভিন্ন জায়গায় সিনেমাটির দৃশ্যধারণ হবে। নিরাপদ শৌচাগারের জন্য সামাজিক আন্দোলন নিয়েই সিনেমা গল্প।

ফারজানা চুমকি সিনেমাটির পোস্টার ফেসবুকে শেয়ার দিয়েছেন। সেখান থেকে জানা গেছে, রাস্তা-ঘাটে চলাফেরা করতে গিয়ে যথেষ্ট শৌচালয়ের অভাব অনুভব করা, যেগুলো আছে সেগুলোও সঠিকভাবে পরিষ্কার পরিচ্ছন্ন কি-না, শৌচালয় না ব্যবহার করার তাগিদে অধিকাংশ মেয়েরাই নানা রোগ-ব্যাধিতে আক্রান্ত হন, এসব নিয়ে নানা চিত্র ফুটে উঠবে সিনেমাটিতে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০