ঢাকাMonday , 21 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন

admin
March 21, 2022 10:18 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার পাগলার মোড় আর.এইচ.ডি শালধা (রাস্তা চেইনেজ ০০-১৪০০ মি:) ও তিনআনী মারুয়াপাড়া (রাস্তা চেইনেজ ৩০০০-৪৫৭৫ মি:) রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।

রোববার (২০ মার্চ) সকাল ১১টায় প্রধান অতিথি হিসেবে উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করেন শেরপুর-৩ (ঝিনাইগাতী-শ্রীবরদী) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার আলহাজ্ব একেএম ফজলুল হক চাঁন। এসময় তিনি বলেন, বর্তমান সরকার বাংলাদেশকে উন্নত দেশ হিসেবে প্রতিষ্ঠা করতে কাজ করছে। ঝিনাইগাতী উপজেলার পাগলার মোড় আর.এইচ.ডি শালধা ও তিনআনী মারুয়াপাড়া রাস্তার উন্নয়ন কাজ শেষ হলে কয়েক হাজার মানুষের দীর্ঘদিনের দুর্ভোগ লাঘব এবং যাতায়াতের সুবিধা হবে।

এসময় ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারুক আল মাসুদ, অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান পিপিএম, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহ আলম, আওয়ামী নেতা একেএম বেলায়েত হোসেন, মহিলা আওয়ামী লীগ নেত্রী ও জেলা পরিষদ সদস্য আয়শা সিদ্দিকা রুপালী প্রমুখ উপস্থিত ছিলেন।

জানা যায়, এলজিইডির বাস্তবায়নে রাস্তা দুটির উন্নয়ন কাজে ব্যয় ধরা হয়েছে- প্রায় তিন কোটি টাকা।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০