ঢাকাSaturday , 19 March 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

দ্রুত সময়ে জাতীয় ঐক্য গড়ে তুলুন নাহলে সবাইকে খেসারত দিতে হবে

admin
March 19, 2022 3:14 pm
Link Copied!

দ্রুত সময়ে জাতীয় ঐক্য গড়ে তুলুন নাহলে সবাইকে খেসারত দিতে হবে। কারণ বাংলার আকাশে বিপদের চিহ্ন দেখা যাচ্ছে। শুক্রবার (১৮ মার্চ) রাতে শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া জাকের মঞ্জিলে শবে বরাত উপলক্ষে এক ইসলামী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় বাংলাদেশ জাকের পার্টির কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মো. মোস্তফা আমীর ফয়সল নতুন নির্বাচন কমিশনকে সাধুবাদ জানিয়ে আরো বলেন, দেশে নির্বাচন যথাসময়েই হবে এবং জাকের পার্টি সেই নির্বাচনে অংশ নেবে। তবে নির্বাচনে জনগণের ভোটাধিকার যথাযথভাবে প্রয়োগ করার জন্য ব্লক চেইন পদ্ধতি ও ই-ভোটিং পদ্ধতি চালু করার দাবি জানাচ্ছি। এতে জালিয়াতির সুযোগ থাকবে না এবং কেন্দ্র দখলসহ নানা নৈরাজ্য বন্ধ হবে। উন্নত বিশ্বে এ ধরনের প্রযুক্তির ব্যবহার রয়েছে। আগামী নির্বাচনের আগে এই প্রযুক্তি ব্যবহারের জন্য যথেষ্ট সময়ও রয়েছে।

মোস্তফা আমীর ফয়সল বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার বেশ ভালোই উন্নয়ন কর্মকাণ্ড চালাচ্ছে। এজন্য জাকের পার্টি আওয়ামী লীগের সাথে আছে, ভবিষ্যতেও উন্নয়নের অংশীদার হিসেবে সাথে থাকতে চায়। আওয়ামী লীগের বিকল্প আর কোন দল হতে পারে না। একমাত্র জাকের পার্টিই হবে আওয়ামী লীগের বিকল্প।

তিনি জাকের পার্টির নেতৃত্বে সকলকে জাতীয় ঐক্য গড়ে তোলার আহ্বান জানিয়ে বলেন, দেশের ৯২ ভাগ মুসলমানসহ অন্য ধর্মের লোকজন নিয়ে জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে। সামনে যে পরিস্থিতি আসছে তা ঠেকানোর জন্য জাকের পার্টির নেতৃত্বে জাতীয় ঐক্য গড়ে তোলা হবে।

তিনি জনগণের দুর্ভোগ লাঘবে দ্রব্যমূল্যের ক্রমাগত ঊর্ধ্বগতির বিষয়ে সরকারকে আরও নজর দিয়ে তা নিয়ন্ত্রণের দাবি জানিয়ে বলেন, যেভাবে দ্রব্যমূল্য বাড়ছে, আগামী ছয়মাসে তা আরও ভয়াবহ রূপ ধারণ করতে পারে। তাই আগামী তিন বছরের খাদ্য মজুদ করতে হবে। যাতে দুর্ভিক্ষ দেখা দিলেও মোকাবেলা করা যায়।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ জাকের পার্টির কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত মহাসচিব মো. শামীম হায়দার। এসময় জাকের পার্টির বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

জাহিদুল খান সৌরভ/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০