ঢাকাMonday , 7 October 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বন্যার্তদের পাশে জেলা বিএনপি

admin
October 7, 2024 8:37 am
Link Copied!

শেরপুরে টানা বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্ত বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে জেলা বিএনপি। ৬ অক্টোবর রোববার দুপুর থেকে বিকেল পর্যন্ত জেলার ঝিনাইগাতী, নালিতাবাড়ী ও সদর উপজেলার বিভিন্ন স্থানে বন্যাকবলিতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

রোববার দুপুর থেকে ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের রাঙামাটিসহ বিভিন্ন স্থানে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে বন্যার্তদের মাঝে শুকনো খাবার ও চাল-ডাল বিতরণ করেন জেলা বিএনপির সভাপতি, সাবেক এমপি মো. মাহমুদুল হক রুবেল। ওইসময় তিনি বন্যাকবলিত মানুষদের খোঁজ খবর নেন এবং তাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

এদিকে একই দিন বিকেলে নালিতাবাড়ী উপজেলার বাঘবেড় রাণীগাও মডেল মসজিদ আশ্রয়ণ কেন্দ্রে বন্যার্তদের মাঝে শুকনো খাবার ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ মো. হযরত আলী। এর আগে তিনি সদর উপজেলার পাকুড়িয়া ও গাজীরখামার ইউনিয়নের বন্যাকবলিত বিভিন্ন এলাকায় একইভাবে ত্রাণসামগ্রী বিতরণ করেন। ওইসময় জেলা ও স্থানীয় উপজেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ত্রাণ সামগ্রী বিতরণকালে জেলা বিএনপির সাধারণ সম্পাদক হযরত আলী বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে তারা এসব কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। আমরা আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশে দুর্গত এলাকায় আছি এবং থাকব। পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত ওই কার্যক্রম অব্যাহত থাকবে।

উল্লেখ্য, উজানে ভারত থেকে নেমে আসা পাহাড়ি ঢলের পানিতে প্লাবিত হয়েছে শেরপুর জেলার অধিকাংশ এলাকা। পানিবন্দি অবস্থায় দুর্ভোগে পড়েছে লাখো মানুষ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০