ঢাকাWednesday , 25 September 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

admin
September 25, 2024 10:25 am
Link Copied!

শেরপুরে আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২৪ উৎসবমুখর পরিবেশে নির্বিঘ্নে ধর্মীয় ভাবগম্ভীর্যের মধ্য দিয়ে উদযাপন করার লক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। ২৫ সেপ্টেম্বর বুধবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় আয়োজিত ওই সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক তরফদার মাহমুদুর রহমান।

সভায় জেলা পুলিশের পক্ষ থেকে দুর্গাপূজা নির্বিঘ্নে উদযাপন করতে জেলা পুলিশের গৃহীত বিভিন্ন পদক্ষেপ ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোসা. হাফিজা জেসমিনের সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (উপসচিব) মোহাম্মদ তোফায়েল আহমেদ, জেলা জামায়াতের আমির মো. হাফিজুর রহমান, জেলা পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব সুব্রত দে প্রমুখ।

সভায় জানানো হয়, এবার জেলার ৫ উপজেলায় ১৫৮টি মণ্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। উৎসবমুখর পরিবেশ ও নির্বিঘ্নে পূজা সম্পন্ন করতে সব ধরনের নিরাপত্তা নেওয়া হবে। প্রতিটি মণ্ডপের নিরাপত্তা নিশ্চিতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করবে।

এসময় সেনাবাহিনী, র‌্যাব, বিজিবি, আনসারের উর্ধ্বতন কর্মকর্তাগণসহ জেলার পাঁচ উপজেলা নির্বাহী অফিসার, পাঁচ থানার অফিসার ইনচার্জ (ওসি), শারদীয় দুর্গাপূজা উদযাপন কমিটির জেলা-উপজেলা পর্যায়ের সকল নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও বিভিন্ন সরকারি দপ্তরের প্রধানগণ উপস্থিত ছিলেন।

হামিদুর রহমান/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০