ঢাকাTuesday , 13 August 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে পুলিশের বিশেষ রোলকল ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

admin
August 13, 2024 5:27 am
Link Copied!

শেরপুর জেলায় কর্মরত পুলিশ সদস্যদের দৃঢ় মনোবল, কর্মক্ষেত্রে কর্মস্পৃহা বৃদ্ধির লক্ষ্যে বিশেষ রোলকল ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১২ আগস্ট সোমবার দুপুর ২টায় পুলিশ লাইন্স মাল্টিপারপাস শেডে আয়োজিত বিশেষ রোলকল ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন শেরপুর জেলার পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন পিপিএম। সভার শুরুতে দেশব্যাপী কোটা সংস্কারের আন্দোলনে নিহত পুলিশ সদস্যদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এসময় তিনি পুলিশ সুপার উপস্থিত অফিসার ও ফোর্সদের সাথে কুশল বিনিময় করে রাষ্ট্রের বর্তমান অবস্থায় জনগণের জানমালের নিরাপত্তা ও জনশৃঙ্খলা রক্ষায় নতুন উদ্যমে পেশাদারিত্বের সাথে কাজ করার আহ্বান জানান ও বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আরাফাতুল ইসলাম, জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন। এছাড়াও সোমবার সকাল থেকে সদর থানা ও ট্রাফিক পুলিশসহ জেলার ৫টি থানায় কার্যক্রম শুরু হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০