ঢাকাTuesday , 13 August 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র নির্বাচিত হলেন হাবিবুর রহমান

admin
August 13, 2024 5:26 am
Link Copied!

শেরপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র নির্বাচিত হয়েছেন পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর মো. হাবিবুর রহমান। ১২ আগস্ট সোমবার পৌর ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত কাউন্সিলরদের এক জরুরি সভায় হাবিবুর রহমানকে ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব দেন কাউন্সিলররা। পৌরসভার প্যানেল মেয়র-৩ নাজমা বেগম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ওই তথ্য জানানো হয়েছে।

ওই বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, শেখ হাসিনা সরকারের পদত্যাগের পর দেশে নতুন অন্তর্বর্তীকালীন সরকার গঠিত হয়েছে। ছাত্র আন্দোলনের পর উদ্ভুত পরিস্থিতির পর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, ১নং প্যানেল মেয়র নজরুল ইসলাম, ২নং প্যানেল মেয়র কামাল হোসেন অনুপস্থিত থাকার কারণে পৌরসভার কার্যক্রম স্থবির হয়ে পড়েছে।

এমতাবস্থায় পৌরবাসীর সেবা ও অফিসিয়ার কাজকর্মের গতি আনয়নের জন্য উপস্থিত কাউন্সিলদের নিয়ে এক জরুরি আলোচনা সভার আহ্বান করা হয়। আলোচনা সভায় ২নং ওয়ার্ডের কাউন্সিলর হাবিবুর রহমানকে ১নং প্যানেল মেয়র ও ৭নং ওয়ার্ডের কাউন্সিলর নিজাম উদ্দিনকে ২নং প্যানেল মেয়রের দায়িত্ব দেওয়া হয়।

সভায় উদ্ভুত পরিস্থিতিতে পৌরসভার কার্যক্রমকে সচল রাখার জন্য ১নং প্যানেল মেয়র হাবিবুর রহমানকে ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করার জন্য সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০