ঢাকাThursday , 1 August 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ডোবা থেকে কিশোরের লাশ উদ্ধার

admin
August 1, 2024 1:12 pm
Link Copied!

শেরপুর জেলা শহরের পৌরসভার চাপাতলী মধ্যপাড়া মহল্লার একটি ডোবা থেকে ভাসমান অবস্থায় শরীফ (১৬) নামে এক কিশোরের লাশ ১ আগস্ট বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে উদ্ধার করেছে শেরপুর সদর থানার পুলিশ।

মৃত শরীফ শেরপুর পৌরসভার চাপাতলী মধ্যপাড়া মহল্লার জনৈক শফিকুল ইসলামের ছেলে।

পুলিশ ও মৃতের পরিবার সূত্রে জানা গেছে, শেরপুর পৌরসভার চাপাতলী মধ্যপাড়া মহল্লার ওয়েল্ডিং মিস্ত্রী শফিকুল ইসলামের ছেলে শরীফকে বুধবার সন্ধ্যায় তার কয়েকজন বন্ধু বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে সে রাতে আর বাড়িতে ফিরেনি। পরে তার বাবা-মা খোঁজাখুঁজির করে কোন সন্ধানও পায়নি। এদিকে বুধবার বিকেলে স্থানীয় নছিমদ্দিনের ডোবায় এক কিশোরের লাশ ভাসতে দেখে এলাকাবাসী সদর থানায় খবর দেয় এবং এমন সংবাদ ছড়িয়ে পড়লে নিখোঁজ শরীফের বাবা ঘটনাস্থল গিয়ে তার ছেলে শরীফের লাশ সনাক্ত করেন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মো. শফিকুল ইসলাম, উপ-পরিদর্শক (এসআই) হাসিবুর রহমান, এসআই কামরুল হাসান, এসআই দুলাল সঙ্গীয় ফোর্সসহ কিশোর শরীফের লাশ উদ্ধার করে সূরতহাল রিপোর্ট তৈরি শেষে শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এঘটনায় একই মহল্লার জাহাঙ্গীর হোসেনের ছেলে মো. আসিফ (১৬) নামে এক কিশোরকে জিজ্ঞাসাবাদের জন্য সদর থানায় নেয়া হয়েছে বলে বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন (ওসি তদন্ত) শফিকুল ইসলাম। এব্যাপারে শেরপুর সদর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০