ঢাকাThursday , 1 August 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে সন্ত্রাস-নাশকতা বিরোধী র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

admin
August 1, 2024 11:47 am
Link Copied!

সারাদেশে ছাত্রছাত্রীদের কোটা সংস্কার আন্দোলনকে পুঁজি করে বিএনপি-জামায়াতের তান্ডবলীলা ও নাশকতা এবং সন্ত্রাসের বিরুদ্ধে সজাগ দৃষ্টি রাখতে শেরপুর জেলার সদর উপজেলার ১৪ ইউনিয়ন পরিষদের আয়োজনে স্ব-স্ব ইউনিয়নে সচেতন জনগণকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানানো হয়।

এ উপলক্ষে ১ আগস্ট বৃহস্পতিবার সকাল ১১টায় শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হায়দার আলীর সভাপতিত্বে সন্ত্রাস-নাশকতা বিরোধী র‌্যালি অনুষ্ঠিত হয়। এছাড়াও র‌্যালি শেষে ওই দিন দুপুরে ইউনিয়ন পরিষদ সম্মেলন কক্ষে অনুরূপ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় ইউপি সদস্য মোঃ জসিম উদ্দিন, মোঃ আঃ ওয়াদুদ, চাঁন মিয়া, মোঃ মনিরুজ্জামান, মিষ্টার, মোঃ হারুণ অর রশিদ, মোঃ আরিফ মিয়া, সায়দুল, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মোছাঃ মাহমুদা, মোছাঃ ছুবেদা বেগম, মোছাঃ সাবিনা বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে সদর উপজেলার ৪নং গাজীরখামার ইউনিয়ন পরিষদে ৭নং ওয়ার্ড ইউপি সদস্য আঃ মান্নানের সভাপতিত্বে ও ইউপি সচিব আঃ মোমেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আওলাদুল ইসলাম আওলাদ। এসময় তিনি বলেন, নাশকতা ও সন্ত্রাস বিরোধীদের বিরুদ্ধে ইউনিয়নের প্রতিটি জনগণকে সজাগ দৃষ্টি রাখার আহ্বান জানান।

এসময় অন্যান্যদের মধ্যে গাজীরখামার ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আশরাফ হোসেন, গাজীরখামার বাজার উন্নয়ন কমিটির সভাপতি মোঃ হারুন অর রশিদ, ৫নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ বিল্লাল হোসেন, হোসেন আলী, জাকির হোসেন, আকাবর আলী, হেলাল উদ্দিন প্রমুখ।

অপরদিকে কামারেরচর ইউনিয়ন পরিষদ, ধলা ইউনিয়ন পরিষদ, ভাতলাশা ইউনিয়ন পরিষদ, রৌহা ইউনিয়ন পরিষদ, চরশেরপুর ইউনিয়ন পরিষদ, বাজিতখিলা ইউনিয়ন পরিষদ, লছমনপুর ইউনিয়ন পরিষদ, চরমোচারিয়া ইউনিয়ন পরিষদ, বেতমারী-ঘুঘুরাকান্দি ইউনিয়ন পরিষদ, কামারিয়া ইউনিয়ন পরিষদের স্ব-স্ব চেয়ারম্যান ও ইউপি সদস্যরা ওয়ার্ডে ওয়ার্ডে সন্ত্রাস ও নাশকতা বিরোধী র‌্যালি এবং আলোচনা সভা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০