ঢাকাThursday , 18 July 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে যৌথ মহড়া ও গৃহীত নিরাপত্তা পরিকল্পনা সরজমিনে পরিদর্শন

admin
July 18, 2024 1:51 pm
Link Copied!

শেরপুরে চলমান কোটা বিরোধী আন্দোলন কর্মসূচিতে জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষে জেলা পুলিশ উদ্যোগে যৌথ মহড়া ও গৃহীত নিরাপত্তা পরিকল্পনা সরজমিনে পরিদর্শন করা হয়েছে। ১৮ জুলাই বৃহস্পতিবার সকাল ১১টায় শেরপুর জেলা শহরের থানা মোড় হতে জেলা পুলিশ ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সমন্বয়ে জেলায় এই যৌথ মহড়া অনুষ্ঠিত হয়। যৌথ মহড়াকালে শেরপুর শহরের বিভিন্ন স্থানে জেলা পুলিশ কর্তৃক গৃহীত নিরাপত্তা পরিকল্পনা সরজমিনে পরিদর্শন করেন শেরপুর জেলার পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন পিপিএম। পরিদর্শনকালে পুলিশ সুপার ডিউটিরত পুলিশ সদস্যদের করণীয় বর্জনীয় সংক্রান্তে বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা প্রদান-সহ সতর্কতার সাথে দায়িত্ব পালন করার আহ্বান জানান।

এসময় সাংবাদিকের সাথে ব্রিফিংকালে পুলিশ সুপার বলেন, আমি পুলিশ সুপার হিসেবে আমার যত পুলিশ সদস্য ও যত অফিসার আছে আমরা নির্ভয় দিচ্ছি “আপনারা যারা ব্যবসায়ী ও সাধারণ মানুষ আছেন ভীতু হবেন না ভয় পাবেন না। আমরা আপনাদের পাশে আছি। আপনারা যদি কখনো কোন অবস্থায় কোন সমস্যা মনে করেন আমাদের ফোন নম্বর আছে, ফোন করুন আমরা তা সাথে সাথে এড্রেস করব।”

এসময় শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আরাফাতুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমান, র‌্যাব ১৪ জামালপুরের স্কোয়াড কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এটিএম আমিনুল ইসলাম, শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এমদাদুল হক, জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাইম মোহাম্মদ নাহিদ হাসান, জেলা পুলিশ ও র‌্যাবের বিভিন্ন পদমর্যাদা সদস্যগণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০