ঢাকাThursday , 4 July 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরের চাঞ্চল্যকর নার্গিস বেগম হত্যা মামলার আসামীকে চট্টগ্রাম থেকে গ্রেফতার

admin
July 4, 2024 2:59 pm
Link Copied!

শেরপুর জেলার সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কৃষ্ণপুর দড়িপাড়া গ্রামের মৃত নওশের আলীর বসত ঘরে টাকা চুরি করতে গিয়ে তার বিধবা স্ত্রী নার্গিস বেগমকে হত্যা করার পর ওই মামলার একমাত্র পলাতক আসামী আলিমুল ইসলাম (২২) কে ৩ জুলাই বুধবার দুপুর ২টার দিকে চট্টগ্রাম জেলার রাঙ্গুনীয়া মডেল থানা এলাকা থেকে শেরপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) খন্দকার সালেহ আবু নাঈম, এসআই মোহাম্মদ আশিকুর রহমান সঙ্গীয় ফোর্সসহ তাকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আলিমুল ইসলাম সদর উপজেলার কৃষ্ণপুর গ্রামের মোঃ সামিদুল হকের ছেলে এবং মৃত নার্গিস বেগম একই এলাকার মৃত নওশের আলীর বিধবা স্ত্রী।

এব্যাপারে শেরপুর পুলিশ সুপার কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) এর সভাপতিত্বে লোমহর্ষক বিধবা নার্গিস বেগম হত্যাকাণ্ড ও পরবর্তীতে হত্যার সাথে জড়িত আসামীকে গ্রেফতারের বিষয়ে এক প্রেস ব্রিফিং করেছেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার উপস্থিত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সম্মুখে বলেন, শেরপুর সদর উপজেলার কৃষ্ণপুর গ্রামের মৃত নওশের আলীর ছেলে মোঃ রাকিব হোসেন গত ২৭ জুন ব্র্যাক ব্যাংক শেরপুর শাখা থেকে নগদ ২ লাখ ৪০ হাজার টাকা উত্তোলন করে তার বশত ঘরের ট্রাংকে রেখে দেয়। এদিকে ওই বাড়িতে টাকা রাখার ঘটনাটি একই গ্রামের প্রতিবেশী সামিদুল হকের মাদকসেবী ছেলে ও চোর মোঃ আলিমুল জানতে পেরে ফাঁকা বাড়িতে বিধবা নার্গিস বেগম একা রয়েছেন। এসুযোগে সে ওই রাতেই টাকা চুরি করতে যায়। এদিকে ঘরের দরজার তালা ভাঙ্গার শব্দ পেয়ে নার্গিস বেগম ঘুম থেকে জেগে উঠে। পরে সে টর্চের আলোতে চোর আলিমুলকে দেখে চিনে ফেলার পর সে নার্গিস বেগমকে ধারালো ছুরি দিয়ে পেটে আঘাত করে। পরে তার ডাকচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে মাদকসেবী ও চোর আলিমুল ইসলাম ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে আহত নার্গিস বেগমকে উদ্ধার করে প্রথমে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলে তার অবস্থার অবনতি ঘটলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় এবং চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

এঘটনায় শেরপুর সদর থানায় গত ৩০ জুন আলিমুল ইসলামকে একমাত্র আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়। ঘটনার পর থেকেইে আসামী আত্মগোপন করতে দেশের বিভিন্ন স্থানে অবস্থান করা কালে শেরপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) খন্দকার আবু সালেহ নাঈম, এলআইসি এসআই মোহাম্মদ আশিকুর রহমান তথ্যে প্রযুক্তির মাধ্যমে সঙ্গীয় ফোর্সসহ চট্টগ্রাম জেলার রাঙ্গুনীয়া মডেল থানা এলাকা থেকে বুধবার দুপুরে গ্রেফতার করে শেরপুর নিয়ে আসে।

ধৃত মাদকসেবী যুবক পুলিশের কাছে এক স্বীকারোক্তিতে জানিয়েছে সে টাকা চুরি করতেই ওই বাড়িতে যায় এবং তাকে চিনে ফেলায় সে ছুরি কাঘাত করে নার্গিস বেগমকে হত্যা করে।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমান, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এমদাদুল হক, ডিআইও-১ মোহাম্মদ জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০