ঢাকাSunday , 30 June 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে এডভোকেট মোখলেসুর রহমান ও তার সন্তানকে জড়িয়ে মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

admin
June 30, 2024 1:32 pm
Link Copied!

শেরপুর জেলার শহরের পৌরসভার পূর্বশেরীপাড়া মহল্লার বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোঃ মোখলেসুর রহমান আকন্দ ও তার ছেলে মোর্শেদুর রহমান আকন্দকে জড়িয়ে গত ২৯ জুন শনিবার স্থানীয় জামায়াত-বিএনপিসহ দুর্বৃত্ত চক্রের ও বহিরাগত লোকদ্বারা মানববন্ধনের নামে মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট অভিযোগের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে ৩০ জুন রোববার বিকেল সাড়ে ৩টায় এডভোকেট মোঃ মোখলেসুর রহমান আকন্দ তার পূর্বশেরীপাড়া মহল্লার বাস ভবনে এক সংবাদ সম্মেলন করেছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের সম্মুখে বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোঃ মোখলেসুর রহমান আকন্দ বলেন, চলতি বছরের ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে তিনি নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে পূর্বশেরী ও অষ্টমীতলা মহল্লায় ভোটারদের উদ্বুদ্ধ করতে কাজ করেছেন। এসবের জের ধরেই বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর নাম ভাঙ্গিয়ে আরিফুল ইসলাম নিশান, শরাফত আলী গংরা ও স্থানীয় জামায়াত-বিএনপি চক্রের লোকজন নিয়ে এডভোকেট মোঃ মোখলেসুর রহমান আকন্দ ও ছেলেসহ শান্তি প্রিয় মানুষের বিরুদ্ধে ষড়যন্ত্র ও সন্ত্রাসী কার্যকলাপ করে যাচ্ছে এবং উল্টো ছেলেসহ তার বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট অভিযোগ এনে ২৯ জুন শনিবার বহিরাগতদের দিয়ে উদ্দেশ্যপ্রণোদিত মানববন্ধন ও সংবাদ সম্মেলন করে।

এছাড়াও তার বিরুদ্ধে মসজিদ, কাশিমুল উলুম হোসাইনিয়া মাদ্রাসা ও কবরস্থান কমিটির জোরপূর্বক সভাপতি পদ দখল করে রেখেছেন বলে আরিফুল ইসলাম নিশান, শরাফত আলীসহ অপরাপরদের মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট মন্তব্যের তীব্র নিন্দা, প্রতিবাদ জানিয়েছেন এডভোকেট মোঃ মোখলেসুর রহমান আকন্দ। তিনি আরো বলেন, কয়েক মাস পূর্বেই এসব প্রতিষ্ঠানের সভাপতির পদ থেকে তিনি সরে দাঁড়িয়েছেন এবং এক কথায় ঘোলা পানিতে মাছ শিকারের মতো কথা বলে যাচ্ছে এমনটাই অভিযোগ করেন।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিতদের মধ্যে ৪নং ওয়ার্ড কাউন্সিলর নাছিরুল ইসলাম নাহিদ বলেন, ৭ জানুয়ারি জাতীয় নির্বাচনের পর থেকে একটি অশুভ শক্তির প্রভাব খাটিয়ে এলাকার শান্তি প্রিয় মানুষদের নানাভাবে হয়রানী করে যাচ্ছে। এছাড়াও এডভোকেট মোঃ মোখলেসুর রহমানের ভাস্তে এডভোকেট মোঃ রাসেল রহমানকে তার অষ্টমীতলা ঔষধের ফামের্সী দোকানে হামলা করে। এতে হামলাকারীদের নামে মামলা ছাড়া কারো বিরুদ্ধে মামলা করেনি মোখলেসুর রহমানের পরিবার। আরিফুল ইসলাম নিশান ও শরাফত আলী গংদের শনিবার আহুত মানববন্ধন ও সংবাদ সম্মেলন মিথ্যাচারের নিন্দা ও উদ্বেগ প্রকাশ করেন।

সংবাদ সম্মেলনে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

জিএইচ হান্নান/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০