ঢাকাSaturday , 29 June 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে এডভোকেট মোখলেছুর রহমানের সন্ত্রাসী বাহিনীর কর্মকাণ্ডের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন ও সংবাদ সম্মেলন

admin
June 29, 2024 8:45 am
Link Copied!

শেরপুর জেলা শহরের পৌরসভার অষ্টমীতলা ও পূর্বশেরী এলাকার বাসিন্দা এডভোকেট মোখলেছুর রহমান আকন্দ কর্তৃক তার সন্ত্রাসী বাহিনীর হাতে জিম্মি- এরই প্রতিবাদে ২৯ জুন শনিবার সকাল সাড়ে ১১টায় বিক্ষুদ্ধ এলাকাবাসী অষ্টমীতলা এলাকার শেরপুর-জামালপুর সড়কের দুই পাশে এক দীর্ঘ মানববন্ধন কর্মসূচি ও সংবাদ সম্মেলন করেছে।

আরিফুন ইসলাম নিশানের নেতৃত্বে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচিতে অষ্টমীতলা ও পূর্বশেরী এলাকার নারী-পুরুষসহ প্রায় দুই হাজার এলাকাবাসী অংশগ্রহণ করেন।

মানববন্ধন কর্মসূচি শেষে এক সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের সম্মুখে লিখিত বক্তব্য পাঠ করেন, আরিফুল ইসলাম নিশান। এসময় তিনি বলেন, এডভোকেট মোখলেছুর রহমান দীর্ঘ ১৫ বছর ধরে অষ্টমীতলাস্থ জামে মসজিদ, কাশিমুল উলুম হোসাইনিয়া মাদ্রাসা এবং কবরস্থান কমিটি এলাকাবাসীর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক নিজেই সভাপতির পদপদবী দখল করে রেখেছেন। এছাড়াও তার ছেলে মোর্শেদুর রহমান সন্ত্রাসী বাহিনী তৈরি করে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড ও ত্রাসের রাজস্ব কায়েম করেছে বলে অভিযাগ তুলে ধরেন। এডভোকেট মোখলেছুর রহমান ও তার ছেলে মোর্শেদুর রহমানের সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদ করায় ফার্ণিচার ব্যবসায়ী বাদশা মিয়া এবং আবু সাঈদকে মিথ্যা মামলা দিয়ে জেল হাজতে দেয়া হয় বলে সংবাদ সম্মেলনে এমনটাই অভিযোগ করা হয়। এসব সন্ত্রাসী কর্মকাণ্ডের হাত থেকে পরিত্রাণ পেতে এলাকাবাসী স্থানীয় প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করেছে। সংবাদ সম্মেলনে শ্রমিক নেতা শরাফত আলী, শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জিএইচ হান্নান/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০