ঢাকাThursday , 27 June 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরের পরিবহন মালিক-শ্রমিক নেতৃবৃন্দের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

admin
June 27, 2024 3:06 pm
Link Copied!

শেরপুরে যানজট নিরসন ও সড়কে শৃঙ্খলা ফেরাতে জেলা পুলিশের উদ্যোগে জেলা বাস মালিক সমিতি ও সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের সহিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৭ জুন বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন পিপিএমের সভাপতিত্বে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে পুলিশ সুপার জেলা বাস মালিক সমিতি ও সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে পরিচিতি ও শহরের যানজট নিয়ন্ত্রণকল্পে বিভিন্ন বিষয়াদি নিয়ে উন্মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন।

পরে পুলিশ সুপার শহরের যানজট নিরসন, পরিবহন সেক্টরের শৃংখলা রক্ষা, গণপরিবহনের চালক ও সহযোগিদের মাঝে সচেতনতা বৃদ্ধি মাধ্যমে সড়ক দুর্ঘটনা প্রতিরোধ, যাত্রী সেবার মান উন্নয়ন, সড়কের পাশে অবৈধ গাড়ি পার্কিং না করা-সহ ট্রাফিক আইন মেনে চলার উপর গুরুত্ব আরোপ করে বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আরাফাতুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মো. দিদারুল ইসলাম, জেলার সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ জেলা বাস পরিবহন মালিক সমিতি এবং সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

হামিদুর রহমান/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০