ঢাকাSunday , 16 June 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

বীরাঙ্গনা এবং শহীদ জায়াদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

admin
June 16, 2024 7:55 am
Link Copied!

পবিত্র ঈদ-উল-আযহা ২০২৪ উপলক্ষে শেরপুর জেলা পুলিশের উদ্যোগে সোহাগপুর বিধবাপল্লীতে বসবাসরত বীরাঙ্গনা এবং শহীদ জায়াদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৫ জুন শনিবার নালিতাবাড়ী উপজেলার সোহাগপুর গ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বীরাঙ্গনা, শহীদ জায়া ও তাদের পরিবারবর্গের নিকট ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন শেরপুর জেলার পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন পিপিএম।

উপহার সামগ্রী হিসাবে শেরপুর জেলা পুলিশের পক্ষ থেকে (পোলাও চাউল, সেমাই, নুডলস, চিনি, মসুর ডাল, পেয়াজ, সয়াবিন তেল, রাঁধুনি বিরিয়ানি মশলা, সুজি, গুড়া দুধ ও সাবান) বিতরণ করা হয়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আরাফাতুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মোঃ দিদারুল ইসলাম, নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুল আলম ভূঁইয়া সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৯৭১ সালের ২৫ জুলাই সকাল সাড়ে ৭টার দিকে নালিতাবাড়ী থানাধীন সোহাগপুর বেনুপাড়া গ্রামে পাকিস্তানী হায়েনার দল নারকীয় হত্যাযজ্ঞ চালান। এসময় গ্রামের ১৮৭ জন নিরীহ পুরুষ মানুষকে নির্মমভাবে গুলি করে ও বেয়নেট দিয়ে খুঁচিয়ে হত্যা করে হায়েনার দল। গ্রামের সকল পুরুষ মানুষকে হত্যা করায় স্বাধীনতার পর এ গ্রামের নাম হয় ‘বিধবাপল্লী’।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০