ঢাকাTuesday , 25 July 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রদ্ধা ও ভালোবাসায় বিদায় নিলেন শেরপুর জেলার পুলিশ সুপার কামরুজ্জামান বিপিএম

admin
July 25, 2023 11:25 am
Link Copied!

‘দীপ চলে যায়, শিখা রয়ে যায়’ দীর্ঘ ১০ মাসের সফল দায়িত্ব পালন শেষ করে শেরপুর পুলিশ লাইন্স থেকে সোমবার (২৪ জুলাই) হৃদয় নিংড়ানো শ্রদ্ধা ভালোবাসায় বিদায় নিলেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম।

বিদায় উপলক্ষে শেরপুর জেলা পুলিশের চৌকস পুলিশ দল বিদায়ী পুলিশ সুপারকে পুলিশ লাইন্সে গার্ড অব অনার প্রদান করে। পরে পুলিশ সুপার সকল সহকর্মীর সাথে কুশল বিনিময় করেন।

এসময় শেরপুর পুলিশ লাইন্সে আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। সকল সহকর্মীর চোখে-মুখে ধীরে ধীরে প্রিয় অভিভাবককে হারানোর চিহ্ন স্পষ্টভাবে লক্ষ করা যায়।

বাংলাদেশ পুলিশের চিরায়ত ঐতিহ্য ও রীতি অনুযায়ী বিদায়ী পুলিশ সুপারকে দৃষ্টিনন্দনভাবে বিভিন্ন ফুল দিয়ে বিশেষভাবে সাজানো সুসজ্জিত গাড়ির সঙ্গে বাঁধা ফুল দিয়ে সাজানো বিশেষ রশি টেনে গাড়িটিকে সকল সহকর্মী পুলিশ লাইন্স প্রধান ফটক পর্যন্ত নিয়ে সকলে প্রিয় অভিভাবককে বিদায় জানান।

এসময় বিদায়ী পুলিশ সুপার বার বার ফিরে তাকিয়ে পুলিশ লাইন্স থেকে সকলকে হাত নাড়িয়ে শেষ বারের মত বিদায় নেন।
উল্লেখ্য, সদ্য বিদায়ী সম্মানিত পুলিশ সুপার সরকারি চাকরির স্বাভাবিক নিয়মের পরিক্রমায় বদলিসূত্রে পুলিশ সুপার হিসাবে জামালপুর জেলায় যোগদান করতে যাচ্ছেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০