ঢাকাSunday , 23 July 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর সদর ট্রাফিকের দৃষ্টিনন্দন ট্রাফিক পুলিশ বক্স উদ্বোধন

admin
July 23, 2023 11:12 am
Link Copied!

শেরপুর জেলা শহরের প্রাণকেন্দ্র রঘুনাথ বাজার থানা মোড়ে শেরপুর জেলা পুলিশের উদ্যোগে দৃষ্টিনন্দন ট্রাফিক পুলিশ বক্সের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২১ জুলাই) বিকেল সাড়ে ৫টায় শেরপুর জেলা শহরের প্রাণ কেন্দ্রে সদর ট্রাফিকের নব-নির্মিত দৃষ্টিনন্দন থানা মোড় ট্রাফিক পুলিশ বক্সেরের মোড়ক উন্মোচন করে শুভ উদ্বোধন করেন শেরপুর জেলার পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম।

এর আগে উদ্বোধন উপলক্ষে নবনির্মিত ট্রাফিক পুলিশ বক্সের সামনে উপস্থিত হলে পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম ও পুনাক সভানেত্রী সানজিদা হক মৌ’কে সদর ট্রাফিকের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

উদ্বোধনকালে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, শেরপুর পুলিশ পরিদর্শক (শহর ও যান) এস.এম আবু ছাইদ হিরণ, টিআই-২ আশরাফ আলী, ওসিএমটি নাসিমুল হায়দার, সদর অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল, ভারপ্রাপ্ত আরআই মঞ্জুরুল হক, সার্জেন্ট মো. রুবেল মিয়া, সার্জেন্ট পিযুষ, সার্জেন্ট জাহাঙ্গীর আলম, সার্জেন্ট সালমান খান, জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা সহ শেরপুর সদর ট্রাফিকের বিভিন্ন পদমার্যাদার পুলিশ সদস্য এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০