ঢাকাThursday , 20 July 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বীর মুক্তিযোদ্ধাদের পিতা মাতাগণকে জেলা প্রশাসক কর্তৃক অনুদান প্রদান

admin
July 20, 2023 2:37 pm
Link Copied!

মুক্তিযোদ্ধারা জীবন-বাজী রেখে দেশকে স্বাধীন করেছেন। সন্তানদের যুদ্ধে যেতে উৎসাহিত করেছেন তাদের বাবা-মা। শেরপুরে বীর মুক্তিযোদ্ধাদের এমন গর্বিত জীবিত বাবা-মা’দের জেলা প্রশাসকের পক্ষ থেকে সংবর্ধনা ও আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

শেরপুর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে বৃহস্পতিবার (২০ জুলাই) সকাল ১১টায় শেরপুর জেলা বীর মুক্তিযোদ্ধাদের জীবিত পিতা মাতাগণকে শেরপুর জেলা প্রশাসক কর্তৃক এক কালিন অনুদানের অর্থ প্রদান করা হয়েছে।

শেরপুর জেলা প্রশাসন আয়োজনে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি জেলা প্রশাসক সাহেলা আক্তার শেরপুর জেলার বিভিন্ন উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের জীবিত পিতা মাতাগণকে এক কালিন অনুদান হিসেবে প্রত্যককে ৪ হাজার টাকা করে নগদ অর্থ উপস্থিত ১৯ জনের হাতে তুলে দেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ শেরপুর জেলা ইউনিটের কমান্ডের সাবেক কমান্ডার এসএমএ নূরুল ইসলাম হিরু, স্থানীয় সরকার উপ-পরিচালক (উপ-সচিব) মোহাম্মদ তোফায়ের আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মাহমুদুল হক, সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানাউল মোর্শেদ, শেরপুর সরকারি কলেজের সহকারি অধ্যাপক শিব শংকর কারুয়া শিবু, বীর মুক্তিযোদ্ধাগণ ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সভাপতি আছাদুজ্জামান মোরাদ, সাধারণ সম্পাদক জিএইচ হান্নান প্রমুখ।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০