ঢাকাThursday , 20 July 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর জেলা সদর হাসপাতালের ওয়ার্ড মাস্টার শোভার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

admin
July 20, 2023 2:36 pm
Link Copied!

শেরপুর ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালের ওয়ার্ড মাস্টার হাদিসুর রহমান শোভার উপর মাদকসেবী ও সন্ত্রাসী আরাফাত কর্তৃক ২০ জুলাই বৃহস্পতিবার সকাল ৭টায় হামলা করে। পরে ওই সকাল ১১টায় হামলার প্রতিবাদে হাসপাতাল চত্বরে মানববন্ধন করেছে হাসপাতালের চিকিৎসক, নার্স ও কর্মচারীরা।

জেলা সদর হাসপাতালের পরিচালক ডা. জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ খাইরুল কবীর সুমন প্রমুখ।

এসময় মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন, নারায়ণপুর মহল্লার বাসিন্দা চিহ্নিত মাদকসেবী আরাফাত হাসপাতাল অভ্যন্তরে চাঁদাবাজী ও সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিল। এসব ঘটনায় ইতিপূর্বে পুলিশ তাকে গ্রেফতার করে ছিল এবং জেল হাজতবাসের পর আবারো হাসপাতালে গিয়ে কর্মচারীদের কাছে চাঁদা দাবী করায় ওয়ার্ড মাস্টার হাদিসুর রহমান শোভা বাধা দিলে এরই এক পর্যায়ে সুযোগ বুঝে বৃহস্পতিবার সকালে আরাফাত হাসপাতাল অভ্যন্তরে গিয়ে শোভার উপর হামলা চালিয়ে তাকে আহত করে। এব্যাপারে শেরপুর সদর থানার মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০