ঢাকাMonday , 17 July 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় সাংবাদিক সংস্থার শেরপুর জেলা কমিটি গঠন: সভাপতি মোরাদ, সম্পাদক জিএইচ হান্নান

admin
July 17, 2023 12:23 pm
Link Copied!

জাতীয় সাংবাদিক সংস্থা, নিবন্ধন নং-সি-৯৫০৭৪ শেরপুর জেলা ইউনিটের দ্বিবার্ষিক মেয়াদী নতুন কমিটি গঠন করা হয়েছে। সাপ্তাহিক দৃশ্যপট পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. সাদুজ্জামান সাদীকে উপদেষ্টা, সাংবাদিক আছাদুজ্জামান মোরাদকে সভাপতি এবং জিএইচ হান্নানকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্যের কমিটি গঠন করা হয়। শুক্রবার (১৪ জুলাই) জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কমিটির সভাপতি মুহম্মদ আলতাফ হোসেন স্বাক্ষরিত ওই নতুন কমিটি অনুমোদন লাভ করে।

কমিটির অন্যরা হলেন- সহসভাপতি এডভোকেট ফারহানা পারভীন মুন্নী, সহ-সম্পাদক জাহিদুল খান সৌরভ, সাংগঠনিক সম্পাদক মো. হামিদুর রহমান, কোষাধ্যক্ষ তাসলিম কবির বাবু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. হারুন অর রশিদ দুদু, জনকল্যাণ সম্পাদক মো. আমিরুল ইসলাম। কার্যকরি সদস্য মো. মেরাজ উদ্দিন, মো. হযরত আলী, মো. মোশারফ হোসেন, মো. নাজমুল আলম, লাল মোহাম্মদ কিবরিয়া শাজাহান, মো. আনিস আহমেদ, রাজাদুল ইসলাম বাবু, মো. ইউসুফ আলী সরকার।

নবগঠিত এ কমিটি জাতীয় সাংবাদিক সংস্থার চলমান কার্যক্রমকে আরো গতিশীল করবে বলে সংস্থার কেন্দ্রীয় কমিটি আশা প্রকাশ করেছেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০