ঢাকাWednesday , 14 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইগাতীতে জাল কাগজপত্র প্রস্তুতের দায়ে এক ব্যক্তির ১৫ দিনের জেল

admin
June 14, 2023 1:45 pm
Link Copied!

আইনশৃঙ্খলা রক্ষা ও অপরাধ প্রতিরোধ কার্যক্রমের অংশ হিসেবে মঙ্গলবার (১৩ জুন) রাত ৯টার দিকে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল কবীর ঝিনাইগাতী উপজেলার সদর ইউনিয়নের কালিনগর গ্রামের মহিবুল্লাহ ওরফে মাহবুবকে জাল পর্চাসহ অন্যান্য কাগজপত্র প্রস্তুত করে নামজারীর জন্য নথি উপস্থাপনের দায়ে দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধরা অনুযায়ী ১৫ দিনের জেল ও ১০০ টাকা অর্থদণ্ডে দণ্ডিত করেছেন।

ভ্রাম্যমাণ আদালতের অভিযান কালে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল কবীর বলেন, জনস্বার্থে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এধরনের অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য, মহিবুল্লাহ ওরফে মাহবুব ঝিনাইগাতী বাজারে মাহবুব ফ্যাশনের স্বত্বাধিকারী। মাহবুব দীর্ঘদিন ধরে ভূমি অফিসে আসা সেবা গ্রহীতাদেরকে বিভিন্ন জাল কাগজ তৈরির মাধ্যমে অর্থ হাতিয়ে নেওয়াসহ হয়রানি করে আসছে বলে জনশ্রুতি রয়েছে।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০