ঢাকাTuesday , 13 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন: সভাপতি ইলিয়াছ উদ্দিন, সাধারণ সম্পাদক মনি

admin
June 13, 2023 11:59 am
Link Copied!

শেরপুর জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৩ জুন) দুপুর ১২টায় শেরপুর জেলা শহরের চকবাজার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে জেলা জাতীয় পার্টির আয়োজনে ওই দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

শেরপুর জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মো. ইলিয়াছ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি। এসময় তিনি বলেন, অবাধ সুষ্ঠু নির্বাচন সবাই চায়। নির্বাচন কীভাবে হবে ও জাতীয় পার্টি কীভাবে নির্বাচনে অংশ নেবে এ বিষয়ে পরে সিদ্ধান্ত নেওয়া হবে। আমরা দেশের মানুষের কল্যাণের জন্যই কাজ করছি। আগামী নির্বাচনে কীভাবে নির্বাচন করব সেটা দলগতভাবে আলোচনা করে আমরা সিদ্ধান্ত নেব।

শেরপুর জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক এস.এম আশরাফের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির সাবেক মন্ত্রী, কেন্দ্রীয় কমিটির কো-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ বিএম রুহুল আমিন হাওলাদার, অতিরিক্ত কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশিদ, জাতীয় পার্টি ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব মো. ফখরুল ইমাম এমপি, প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব মোস্তফা আল মাহমুদ, রাজনৈতিক উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোহাম্মদ সিরাজুল হক।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মুজিবুল হক চুন্নু এমপি।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে জাতীয় পার্টির শেরপুর জেলা শাখার সভাপতি আলহাজ্ব মো. ইলিয়াছ উদ্দিনকে পুনরায় সভাপতি ও সম্মানিত সদস্য মো. মাহমুদুল হক মনিকে সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক এস.এম আশরাফকে পুনরায় সাংগঠনিক সম্পাদক হিসেবে ঘোষণা করেন বীর মুক্তিযোদ্ধা মো. মুজিবুল হক চুন্নু এমপি।

দ্বি-বার্ষিক সম্মেলনে শেরপুর জেলা জাতীয় পার্টির সাবেক সহ-সভাপতি চেয়ারম্যান আলহাজ্ব মোখলেছুর রহমান, চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ আতর আলী, শ্রীবরদী উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান খোরশেদ আলম ফর্সা, শাহ্ মো. হারুন জিলানী সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. কাজী শাহনেওয়াজ শাহীন, সহ-সাধারণ সম্পাদক চেয়ারম্যান মো. তাজুল ইসলাম হেলাল, সাংগঠনিক সম্পাদক আছাদুজ্জামান মোরাদ, মোহাম্মদ উসমান গণি, জাতীয় পার্টির জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়নসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০