ঢাকাWednesday , 24 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি দেয়ায় শেরপুরে চাঁদের বিরুদ্ধে আরো একটি মামলা

admin
May 24, 2023 2:32 pm
Link Copied!

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি দাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদসহ আরো অজ্ঞাতনামা ১০/১২ জনকে আসামী করে বুধবার (২৪ মে) দুপুরে শেরপুরের সি.আর আমলী আদালতে একটি মামলা দায়ের করেছেন শেরপুর পৌরসভার নবীনগর মহল্লার বাসিন্দা ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ারুল হাসান উৎপল।

মামলা ও আদালত সূত্রে জানা গেছে, রাজশাহী জেলার চারঘাট উপজেলার সলুয়া ইউনিয়নের বাসিন্দা মৃত আঃ ছাত্তারের ছেলে ও রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ গত ১৯ মে শুক্রবার রাজশাহী জেলার পটিয়ায় এক জনসভায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনাকে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি প্রদর্শন করেন। এসময় আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরে পাঠাতে হবে। এমন কুরুচিপূর্ণ বক্তব্য এবং রাষ্ট্রদ্রোহ ও রাষ্ট্রের সার্বভৌমত্বের উপর আঘাত হানা হয়। এমন ঘটনায় সারাদেশে ব্যাপক ঝড় উঠে। এর সাথে শেরপুর জেলা ও উপজেলা আওয়ামী লীগসহ সকল সংগঠনের নেতাকর্মীরা বিক্ষুব্ধ এবং তীব্র নিন্দা ও ধিক্কার জানায়।

এঘটনায় বাংলাদেশ আওয়ামী লীগ শেরপুর শহর শাখার সাধারণ সম্পাদক মো. আনোয়ারুল হাসান উৎপল বাদী হয়ে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে প্রধান আসামী এবং আরো ১০/১২ জনকে অজ্ঞাত নামা আসামী করে বুধবার শেরপুর সি.আর আমলী আদালতে মামলা দায়ের করেছেন তিনি।

মামলার বাদী মো. আনোয়ারুল হাসান উৎপল বলেন, রাজশাহী পটিয়ায় বিএনপির এক জনসভায় রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছে এরই প্রতিবাদে আমি একজন আওয়ামী লীগ কর্মী ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরাপত্তা এবং তাকে হত্যার হুমকির বিচার চেয়ে আমি আজকে শেরপুর আদালতে মামলা দায়ের করেছি। আমি চাই জননেত্রী শেখ হাসিনার উপর যে হুমকি দিয়েছে পরবর্তীতে কেউ আর এধরনের কথা বলার সাহস না পায়। এজন্য তাদের আইনের আওতায় এনে বিচার দাবী করছি।

তার আইনজীবী এডভোকেট চন্দন কুমার পাল পিপি বলেন, আমরা যথাযথভাবে আদালতে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে প্রধান আসামী এবং আরো ১০/১২ জনকে অজ্ঞাত নামা আসামী করে আদালতে মামলা দায়ের করেছি। বিজ্ঞ আদালত মামলাটি আদালতে আমলে নিয়েছেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০