ঢাকাTuesday , 23 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকির অভিযোগে শেরপুরে আদালতে মামলা

admin
May 23, 2023 11:19 am
Link Copied!

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকীদাতা রাজশাহী জেলা বিএনপি আহ্বায়ক আবু সাঈদ চাঁদ ও আরো অজ্ঞাতনামা তিন জনের বিরুদ্ধে আদালতে প্রাণ নাশের হুমকি ও রাষ্ট্রদ্রোহীতার মামলা করেছ শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানু।

২৩ মে মঙ্গলবার দুপুরে আদালতে মামলা দায়ের পর অভিযোগ শেরপুরের জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলে নিয়ছেন বলে জানান মামলার বাদী ছানোয়ার হোসেন ছানু।

অভিযোগে বলা হয়, রাজশাহীর পঠিয়ায় বিএনিপর এক জনসভায় ২/৩ জনের প্ররোচনায় রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে প্রাণ নাশের হুমকি এবং রাষ্ট্রদ্রোহীতার অপরাধ করেন। এ জঘন্যতম অপরাধের ন্যায় বিচার হওয়া প্রয়োজন। ন্যায় বিচারের জন্য বিএনপির ওই নেতাসহ ২/৩ জনকে অজ্ঞাতনামা আসামী করে শেরপুর জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শরিফুল ইসলামের আদালতে মামলা দায়ের করেন শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানু। পরে আদালত মামলাটি আমলে নিয়ে পরবর্তী আদেশের জন্য রেখে দেন।

এ বিষয়ে শেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানু সাংবাদিকদের জানান, দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে থামিয়ে দেয়ার জন্যই প্রধানমন্ত্রীকে হত্যার পরিকল্পনা করছে বিএনপি। আমরা রাজশাহীর ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।

তার আইনজীবি এডভোকেট মোসাদ্দেক ফেরদৌসী বলেন, আমরা যথাযথভাবে আদালতে মামলা দিয়েছি। মামলা আদালত আমলে নিয়েছেন। তবে তিনি আজই আদেশ দিবেন। সে অনুযায়ী আমাদের পদক্ষেপ গ্রহণ করবো।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০