ঢাকাMonday , 22 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনাকে হত্যার হুমকি ॥ শেরপুরে আ’লীগের বিক্ষোভ মিছিল-সমাবেশ

admin
May 22, 2023 3:11 pm
Link Copied!

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে শেরপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ মে) বিকেলে জেলা আওয়ামী লীগের উদ্যোগে সংগঠনের সভাপতি হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি ও সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানুর নেতৃত্বে শহরের চকবাজারস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে এক বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি। ওইসময় তিনি বলেন, ৭৫ এর আওয়ামী লীগ ও ২০২৩ সালের আওয়ামী লীগের অবস্থা এক নয়। এখন আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ একটি সু-শৃঙ্খল সংগঠন। কাজেই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে শেখ হাসিনা ও দলীয় নেতা-কর্মীদের ভীত করার সুযোগ নেই। তিনি অবিলম্বে শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদকে গ্রেফতার করে তাকে বিচারের মুখোমুখি করার দাবি জানান।

প্রতিবাদ সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম প্রমুখ।

কর্মসূচিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ফখরুল মজিদ খোকন, এ্যাডভোকেট একেএম মোছাদ্দেক ফেরদৌসী ও মিনহাজ উদ্দিন মিনাল, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সুব্রত কুমার দে ভানু, সাবেক সাংগঠনিক সম্পাদক বশিরুল ইসলাম শেলু, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আওলাদুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শামসুন্নাহার কামাল, সাধারণ সম্পাদক নাসরিন রহমান, জেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি ডা. আব্দুস সালাম, সাধারণ সম্পাদক কামাল হোসেন, জেলা মহিলা শ্রমিক লীগের আহবায়ক সাবিহা জামান শাপলা, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মাহবুবা রহমান শিমু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুনায়েদ নুরানী মনি, শোয়েব হাসান শাকিল, সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান বিন্দু, নাজমুল ইসলাম সম্রাট প্রমুখ।

সমাবেশে বক্তারা পরে আবু সাইদ চাঁদের কুশপুত্তলিকা দাহ করেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ। ওইসময় জেলা, উপজেলা ও শহর আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০