ঢাকাMonday , 22 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর জেলা পরিষদের উদ্যোগে কৃষকদের মাঝে স্প্রে মেশিন বিতরণ

admin
May 22, 2023 3:10 pm
Link Copied!

কৃষি উৎপাদন বৃদ্ধির লক্ষে শেরপুর জেলা পরিষদের উদ্যোগে সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রান্তিক কৃষকদের মাঝে জেলা পরিষদের নিজস্ব অর্থায়নে কীটনাশক ছিটানোর জন্য স্প্রে মেশিন বিতরণ করা হয়েছে।

সোমবার (২২ মে) দুপুরে জেলা পরিষদ সম্মেলন কক্ষে ৫০ জন কৃষকদের মাঝে স্প্রে মেশিন বিতরণ করা হয়। শেরপুর জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার শাম্মী’র সভাপতিত্বে ও জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান এডভোকেট ফারহানা পারভীন মুন্নীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান মো. হুমায়ুন কবির রুমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম হিরো। বক্তব্য শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথি কৃষকদের হাতে এসব কীটনাশক স্প্রে মেশিন তুলে দেন।

এসময় সদর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সাধারণ সম্পাদক জিএইচ হান্নানসহ জেলা পরিষদের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জেলা পরিষদের ভাতশালা ইউনিয়নের বিভিন্ন গ্রামের গ্রামের ৫০ জন প্রান্তিক কৃষকদের মাঝে কিটনাশক স্প্রে মেশিন বিতরণ করা হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০