ঢাকাMonday , 15 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

admin
May 15, 2023 3:56 am
Link Copied!

শেরপুরে জেলা আইন-শৃঙ্খলা কমিটির মে/২০২৩ এর মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৪ মে ) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় আয়োজিত ওই সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আইন-শৃঙ্খলা কমিটির উপদেষ্টা ও বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি।

সভায় জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। এসময় হুইপ আতিক শেরপুরের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় সন্তোষ প্রকাশ করেন। সেই সাথে তিনি গত এপ্রিল মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ময়মনসিংহ রেঞ্জের মধ্যে শেরপুর শ্রেষ্ঠ জেলা নির্বাচিত হওয়ায় জেলা পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সভায় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সাহেলা আক্তারের সভাপতিত্বে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম, সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি, সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু, পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনসহ ৫ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ প্রমুখ।

সভায় শেরপুরের বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ও কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০