ঢাকাWednesday , 10 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে শেরপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত

admin
May 10, 2023 12:29 pm
Link Copied!

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বামী আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার (৯ মে) রাত ৮টায় শেরপুর জেলা শহরের প্রাণকেন্দ্র নিউমার্কেটে শেরপুর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. ছানুয়ার হোসেন ছানুর রাজনৈতিক কার্যালয়ে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া মাহফিল অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ সাবেক সহ-সভাপতি এডভোকেট মোছাদ্দেক ফেরদৌসী, সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আঃ খালেক, জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি শামছুন্নাহার কামাল, কৃষকলীগ শেরপুর জেলা শাখার সভাপতি আঃ কাদের, সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম মিজু, জেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব মো. হাবিবুর রহমান হাবিব, জেলা পরিষদ সদস্য এডভোকেট ফারহানা পারভীন মুন্নী, সদর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, সাবেক চেয়ারম্যান মো. খলিলুর রহমান, সাবেক চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী, কৃষকলীগ নেতা মাহবুবুর রহমান লিটন, যুবলীগ নেতা আঃ মতিন, ২নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি এ.এস.এম মুছা, আওয়ামী লীগ নেতা জয়নদ্দিন মাহমুদ জয়সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০