ঢাকাWednesday , 26 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জেলা কারাগারের এক হাজতির মৃত্যু

admin
April 26, 2023 8:38 am
Link Copied!

শেরপুর জেলা কারাগারে একটি মামলায় মো. আল আমিন (২৫) নামে এক হাজতি হাজতবাস থাকা অবস্থায় বুধবার (২৬ এপ্রিল) সকাল ৮টার দিকে অসুস্থ হওয়ায় কারাগার কর্তৃপক্ষ শেরপুর জেলা সদর হাসপাতালে তাকে ভর্তি করলে পরে চিকিৎসাধীন অবস্থায় সে ওই দিন সকাল পৌনে ৯টার দিকে মারা যায়।

হাজতি মো. আল আমিন নকলা উপজেলার উরফা ইউনিয়নের লয়খা গ্রামের জনৈক শরাফত আলীর ছেলে।

হাসপাতাল ও কারাগার সূত্রে জানা গেছে, নকলা উপজেলার লয়খা গ্রামের বাসিন্দা মো. শরাফত আলীর মাদক সেবী ছেলে মো. আল আমিন একটি মারামারি মামলায় গত ২৭/২/২০২৩ইং তারিখে শেরপুর জেলা কারাগারে হাজতি নং ৪৫৪/২৩ হাজতবাস করে আসছিল। বুধবার সকাল ৮টার দিকে কারাগার অভ্যন্তরে আল আমিন পায়চারী করার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে কারারক্ষীরা উদ্ধার করে। পরে তাৎক্ষণিক কারাগার কর্তৃপক্ষ তাকে চিকিৎসার জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করে। এদিকে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন সকাল পৌনে ৯টার দিকে হাজতি মো. আল আমিন হাসপাতাল বেডে মারা যায়।
এঘটনায় জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল আলম রাসেলের উপস্থিতিতে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে মো. আল আমিনের মৃতদেহ সূরতহাল রিপোর্ট তৈরি শেষে শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে ময়না তদন্ত সম্পন্ন শেষে কারাগার কর্তৃপক্ষ আল আমিনের মৃতদেহ তার বাবা শরাফত আলীর কাছে হস্তান্তর করেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০