ঢাকাFriday , 21 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ৯ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

admin
April 21, 2023 9:52 am
Link Copied!

শেরপুর জেলা শহরের ব্যস্ততম এলাকা মীরগঞ্জ নতুন বাসটার্মিনাল থেকে বুধবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে সদর থানার পুলিশ অভিযান চালিয়ে ৯ কেজি গাঁজাসহ মো. আঃ মালেক (৪৫) ও আঃ রাজ্জাক (৪০) নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

ধৃত মাদক কারবারিদ্বয় হলেন- কুড়িগ্রাম জেলার চর ভগবানপুর গ্রামের মো. জমের শেকের ছেলে আঃ মালেক এবং একই গ্রামের মো. আমির হোসেনের ছেলে মো. আঃ রাজ্জাক।

এক গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বছির আহমেদ বাদলের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মাহফুজ সঙ্গীয় ফোর্সসহ বুধবার সকালে মীরগঞ্জ নতুন বাসটার্মিনাল এলাকায় অভিযান চালায়। পরে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী সিএনজিতে তল্লাশী চালায়। এসময় ওই সিএনজিতে থাকা মো. আঃ মালেক ও মো. আঃ রাজ্জাকে সন্দেহ হলে তাদের সাথে থাকা দুইটি স্কুল ব্যাগ তল্লাশী করে ৩টি প্যাকেটে ৯ কেজি গাঁজা উদ্ধার এবং সেই সাথে তাদের আটক করা হয়। সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছিল আহমেদ বাদল সত্যতা নিশ্চিত করে বলেন, ধৃত ওই মাদক কারবারিদ্বয় এক স্বীকারোক্তিতে জানিয়েছে, তাদের এক মাদক পাচারের গডফাদার তাদের দিয়ে আন্তঃজেলা মাদক পাচারের কাজ করিয়ে থাকে।

এব্যাপারে শেরপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। বুধবার দুপুরে ধৃত দুই মাদক কারবারিকে আদালতে সোপর্দ করেছে সদর থানার পুলিশ।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০