ঢাকাSaturday , 15 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঈদ-উল-ফিতর উপলক্ষে শেরপুর জেলা পুলিশের ব্যতিক্রমধর্মী উদ্যোগ জনতার পুলিশ ষ্টোরের উদ্বোধন

admin
April 15, 2023 1:02 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: ‘বঙ্গবন্ধুর বাংলাদেশ, পুলিশ আছে জনতার পাশে’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে শেরপুর জেলা পুলিশের উদ্যোগে জেলার অসহায় হতদরিদ্র, ছিন্নমূল, দিনমজুর ও নিম্নবিত্তদের জন্য ‘‘জনতার পুলিশ ষ্টোর’’ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৪ এপ্রিল) বিকেল ৫টায় পুলিশ লাইন্স মাল্টিপারপাস শেডে ফিতা কেটে ‘‘জনতার পুলিশ ষ্টোর’’ এর শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ পুলিশ ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য বিপিএম।

পুলিশ সুপারন মো. কামরুজ্জামান বিপিএম এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ পুনাক উপদেষ্টা মধুছন্দা ভট্টাচার্য, শেরপুর পুনাক সভানেত্রী সানজিদা হক মৌ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোঃ সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমানসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শেরপুর জেলার অসহায় হতদরিদ্র, ছিন্নমূল, দিনমজুর ও নিম্নবিত্তদের মধ্যে ঈদ-উল-ফিতরের আনন্দ ছড়িয়ে দিতে জেলা পুলিশের উদ্যোগে ‘‘জনতার পুলিশ ষ্টোর’’ এর মাধ্যমে মাত্র দুই টাকার (নামমাত্র টোকেন মূল্য) বিনিময়ে ঈদ সামগ্রীর প্যাকেজের আওতায় শাড়ি, লুঙ্গি, চাউল, আলু, তেল, লাচ্ছা সেমাই ও চিনি বিক্রি করা হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০