ঢাকাSaturday , 15 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নকলা-নালিতাবাড়ীতে সংসদ উপনেতা মতিয়া চৌধুরীর ঈদ উপহার বিতরণ

admin
April 15, 2023 1:01 pm
Link Copied!

নকলা ও নালিতাবাড়ীতে নিজ নির্বাচনী এলাকায় ২ দিন ব্যাপি ঈদ উপহার বিতরণ করছেন জাতীয় সংসদের সংসদ উপনেতা মতিয়া চৌধুরী (এমপি)।

বৃহস্পতিবার ও শুক্রবার তিনি এই ঈদ উপহার বিতরণ করেন। দুই উপজেলার দুটি পৌরসভা ও সবকটি ইউনিয়নে শিক্ষার্থীদের উদ্দীপনামূলক সহযোগিতার জন্য প্রনোদনা হিসেবে নগদ অর্থ এবং দুস্থদের মাঝে শাড়ী, টাউজার, গেঞ্জি, টি-শার্ট প্রদান করেন।

একই সাথে তিনি টিআর-এর অনুদান থেকে ৩০৬ জোড়া বেঞ্চ বিতরণ করেন।

শুক্রবার সকালে মতিয়া চৌধুরী নালিতাবাড়ীর যোগানিয়া ইউনিয়নের কাপাসিয়া শহীদ স্মৃতি স্কুল মাঠে প্রধান অতিথি হিসেবে ঈদ উপহার বিতরণ কাজ শুরু করেন। এরপর তিনি সকল ইউনিয়নে বিতরণ কাজ শেষ করেন।

এ সময় মতিয়া চৌধুরী বলেন- আমি আপনাদের ভোটে কামলা। আপনারা আমাকে ভোট দিয়ে কামলা বানিয়েছেন। সেই কামলা হিসেবে বছরে একবার করে প্রতি বছরই আমি আপনাদের হিসেব দেই। আমি কামলাই থাকতে চাই । আমি নেতা হতে চাইনা। আমি ঈদের আনন্দে আপনাদের সাথে শরীক হয়ে সরকারী বরাদ্দের পাশাপাশি আমিও সামার্থ্য অনুযায়ি কিছু দিতে চাই। দিও কিঞ্চিত না করিও বঞ্চিত। তাই অল্প হলেও দেই। দেওয়ার চেষ্টা করি।

এই দুইদিনে মতিয়া চৌধুরী নালিতাবাড়ী উপজেলার প্রাথমিক ও এবতেদায়ি মাদরাসার ২য় শ্রেণির টপ বিশ এর দুই হাজার নয়শ’ ৬০ জন শিক্ষার্থীকে এক হাজার করে মোট ২৯ লাখ ৬০ হাজার নগদ টাকা প্রনোদনা হিসেবে প্রদান করেন। ৮ম শ্রেণির ৬৪০ জনকে থ্রি পিছ, ৯ম শ্রেণির ২১২জনকে শাড়ী, এসএসসি পরীক্ষার্থীদের ৫৩০ জনকে এক হাজার করে মোট ৫ লাখ ৩০ হাজার টাকা শিক্ষা প্রনোদনা হিসেবে বিতরণ করেন। একই সাথে নালিতাবাড়ী উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভায় দুস্থদের মাঝে ৩২৫০টি শাড়ী, ১৯৫০টি টাউজার গেঞ্জি, ১৯৫০টি টি শার্ট ও ৩০৬ জোড়া বেঞ্চ বিতরণ করেন।

এসব ঈদ উপহার বিতরণকালে মতিয়া চৌধুরীর সাথে উপজেলা নির্বাহী অফিসার খৃষ্টফার হিমেল রিছিল, সহকারী কমিশনার (ভূমি) ঈফ্ফাত জাহার তুলি, সহকারী পুলিশ সুপার (সার্কেল নালিতাবাড়ী) রায়হানা ইয়াসমিন, পৌরসভার মেয়র আবুবক্কর সিদ্দিক, আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা গোপাল চন্দ্র সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজকুরুনী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আমিনুল ইসলাম সহ অন্যান্য নেতাকর্মী ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আমিনুল ইসলাম/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০