ঢাকাThursday , 13 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বন্যহাতি দ্বারা ক্ষতিগ্রস্ত ও সামাজিক বনায়নের উপকারভোগীদের মাঝে চেক বিতরণ

admin
April 13, 2023 2:46 pm
Link Copied!

শেরপুরে বন্যহাতি দ্বারা আক্রান্ত ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ক্ষতিপূরণের চেক ও সামাজিক বনায়নের উপকারভোগীদের মাঝে লভ্যাংশের চেক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বিকেল ৩টায় শেরপুর জেলা প্রশাসন ও ময়মনসিংহ বন বিভাগের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয় সম্মেলন কক্ষে ময়মনসিংহ বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা আ.ন.ম. আব্দুল ওয়াদুদ এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক সাহেলা আক্তার।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, জেলা বন বিভাগের সহকারী বন সংরক্ষক আবু ইউসুফ প্রমুখ।

বক্তব্য শেষে বন্যহাতি দ্বারা আক্রান্ত, নিহত, আহত ও ক্ষতিগ্রস্ত ২৯ জন পরিবারের মাঝে ১৪ লাখ ৬১ হাজার টাকা এবং সামাজিক বনায়নের ৩৩ জন উপকারভোগীদের মাঝে ১৪ লাখ ৩৯ হাজার ৭৯৪ টাকার চেক তুলে দেন প্রধান অতিথি জেলা প্রশাসক সাহেলা আক্তার।

চেক বিতরণকালে শেরপুর জেলা পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ আল-মাহমুদ, জেলা বন বিভাগের কর্মকর্তা-কর্মচারীসহ ক্ষতিগ্রস্ত ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০