ঢাকাThursday , 13 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে ইমামকে শারীরিকভাবে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

admin
April 13, 2023 2:43 pm
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার ভায়াডাঙ্গা মদিনাতুল উলুম কওমী মাদ্রাসার মোহতামিম ও ভায়াডাঙ্গা আসান্দিপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা মো. আব্দুল্লাহ আল মামুনের উপর বর্বরোচিত হামলা ও শারীরিকভাবে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে মাদ্রাসার শিক্ষার্থী ও এলাকাবাসী।

শ্রীবরদী উপজেলার ২নং রানীশিমুল ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হামিদ সোহাগের বিরুদ্ধে অভিযোগ তুলে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়। এঘটনায় বুধবার দুপুরে উপজেলার রানীশিমুল ইউনিয়নের ভায়াডাঙ্গা মদিনাতুল উলুম কওমী মাদ্রাসা হতে বিক্ষোভ মিছিল বের হয়ে ভায়াডাঙ্গা বাজারের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে। পরে বাজারের চৌরাস্তা মোড়ে মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন সাবেক ইউপি চেয়ারম্যান আবু সামা কবির, রানীশিমুল ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ওয়াছেক বিল্লাহ বিল্লাল, সহ-সভাপতি এমএ মোনায়েম, সাধারণ সম্পাদক আনোয়ার পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াছির আরাফাত রনি, ভুক্তভোগী ইমাম মাওলানা আব্দুল্লাহ আল মামুন প্রমুখ। ইমাম আব্দুল্লাহ আল মামুন বলেন, আমি রাস্তার পাশে মোটরসাইকেল রেখে একটি দোকানে বসে ছিলাম। হঠাৎ চেয়ারম্যান এসে আমার মোটরসাইকেল ফেলে দেয়। আমি মোটরসাইকেল তুলতে গেলে চেয়ারম্যান আমাকে অশালীন ভাষায় গলাগালি করে ও শরীরে আঘাত করে।

এব্যাপারে ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল হামিদ সোহাগ বলেন, আমি মোটরসাইকেল ফেলে দিয়েছি। কিন্তু আমি তাকে শারীরিক কোনো নির্যাতন করি নাই। শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, বিক্ষোভের ঘটনা শুনে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। তবে এব্যাপারে এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, গত ১০ এপ্রিল ভায়াডাঙ্গা সিনিয়র আলিম মাদ্রাসা মাঠে ওয়াজ মাহফিল করতে আসেন, মুফতি গিয়াস উদ্দিন আত্ব তাহেরী। ওয়াজ মাহফিল শুরুর আগে বাজারের সড়কের পাশে মোটরসাইকেল রাখে ইমাম মাওলানা মো. আব্দুল্লাহ আল মামুন। এনিয়ে রানীশিমুল ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ সোহাগ অশ্লীল ভাষায় গালাগালি করে মোটরসাইকেল রাস্তায় ফেলে দেন। এসময় মোটরসাইকেল তুলতে গেলে চেয়ারম্যান ইমামকে শারীরিকভাবে নিযার্তন করেছে বলে ওই ইমাম দাবী করেন। এঘটনার প্রতিবাদ ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল এবং মানববন্ধন কয়েক শতাধিক মানুষ অংশ গ্রহণ করেন।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০