ঢাকাMonday , 3 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে র‌্যাবের অভিযানে মাদক কারবারি গ্রেফতার

admin
April 3, 2023 7:04 am
Link Copied!

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা শনিবার (১ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে শেরপুর জেলা শহরের পৌরসভার খোয়াড়পাড় এলাকায় অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ পার্থ দত্ত (৩২) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

ধৃত মাদক কারবারি পার্থ দত্ত শেরপুর পৌরসভার নারায়ণপুর মহল্লার বাসিন্দা মৃত পিযুষ কান্তি দত্ত’র ছেলে।

এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে সিনিয়র সহকারি পুলিশ সুপার এম এম সবুজ রানা সঙ্গীয় র‌্যাব সদস্যরা শনিবার বিকেলে শেরপুর পৌরসভার ব্যস্ততম এলাকা খোয়ারপাড় মেসার্স দুলাল ট্রেডার্সের সম্মুখ পাঁকা সড়কের উপর অভিযান চালায়। এসময় মাদক কারবারি পার্থ দত্তকে আটক করা হয়। পরে র‌্যাব সদস্যরা তার দেহ তল্লাশী করে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

এব্যাপারে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান সত্যতা নিশ্চিত করে বলেন, ধৃত মাদক কারবারি পার্থ দত্ত এক স্বাকারোক্তিতে জানিয়েছে সে দীর্ঘদিন ধরে মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল। এঘটনায় ধৃত পার্থ দত্তকে শেরপুর সদর থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ পক্ষ থেকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০