ঢাকাTuesday , 21 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

উদয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মনি জাতীয় পার্টিতে যোগদান

admin
March 21, 2023 2:48 pm
Link Copied!

শেরপুর জেলার সদর উপজেলার ৮নং লছমনপুর ইউনিয়নের তালুকপাড়া গ্রামের সন্তান বিশিষ্ট সমাজ সেবক, তরুণ শিল্পপতি ও উদয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাহমুদুল হক মনি জাতীয় পার্টিতে যোগদান করেছেন।

তিনি সোমবার (২০ মার্চ) জাতীয় পার্টির বনানীর কেন্দ্রীয় কার্যালয়ে কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও মহাসচিব এবং কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের হাত ধরে জাতীয় পার্টিতে যোগদান করেছেন বলে একটি বিশ্বস্থ সূত্র জানিয়েছে।

সোমবার দুপুরে মাহমুদুল হক মনি জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয় বনানী অফিসে গেলে জাতীয় পার্টির প্রেসিডেন্ট জিএম কাদের মাহমুদুল হক মনিকে সাদরে গ্রহণ করেন এবং তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় কেন্দ্রীয় কমিটির মহাসচিব মুজিবুল হক চুন্নুসহ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ মনিরকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। শেরপুর জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব ইলিয়াস উদ্দিন চেয়ারম্যান শেরপুর জেলা থেকে অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে যোগদান অনুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং মাহমুদুল হক মনিকে ফুলেল শুভেচ্ছা জানান।

ওইসময় জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি হারুন জিলানী সরকার, সাবেক চেয়ারম্যান মুখলেছুর রহমান, সাবেক চেয়ারম্যান আতর আলী, সাবেক চেয়াম্যান নবাব আলী, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন সিদ্দিকী, কাজী শাহনেয়াজ শাহিন, সাবেক চেয়ারম্যান তাজুল ইসলাম হেলাল, সাংগঠনিক সম্পাদক এসএম আশরাফ, যুব নেতা আব্দুল মুন্নাফ, মোহাম্মদ আলীসহ শেরপুর সদর উপজেলার ১৪টি ইউনিয়নের সভাপতি সম্পাদক ও শেরপুর পৌরসভার পৌর কমিটির সভাপতি সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

যোগদানকারী উদয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাহমুদুল হক মনি জানান, পল্লী বন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের আদর্শে অনুপ্রাণিত হয়ে অর্ধশতাধিক নেতাকর্মীকে নিয়ে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির কার্যালয়ে উপস্থিত হয়ে জাতীয় পার্টিতে যোগদান করেছি। শেরপুর জেলা জাতীয় পার্টির নেতাকর্মীরা আন্তরিকতার সহিত আমার পাশে থাকলে শেরপুর জেলা জাতীয় পার্টি আগামী দিনে আলোর মুখ দেখবে ইনশা-আল্লাহ।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০