ঢাকাTuesday , 21 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নকলায় পরীক্ষার্থীদের সাফল্য কামনায় বিশেষ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

admin
March 21, 2023 2:41 pm
Link Copied!

শেরপুর জেলার নকলা উপজেলার ঐতিহ্যবাহী বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদ্রাসার দাখিল পরিক্ষার্থীদের সাফল্য কামনায় বিশেষ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ) বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদ্রাসার মিলনায়তনে মাদ্রাসার সুপার মাওলানা মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে মোবাইল কনফারেন্সে বক্তব্য রাখেন মাদ্রাসা পরিচালনা পরিষদের সভাপতি, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বোর্ড, ঢাকার সাবেক চেয়ারম্যান, ঢাকা শিক্ষা বোর্ড পরিচালনা পরিষদ ও ময়মনসিংহ শিক্ষা বোর্ড পরিচালনা পরিষদে মহামান্য রাষ্ট্রপতি-এঁর প্রতিনিধি প্রফেসর তাসলিমা বেগম।

সহকারী মৌলভী মাওলানা মো. ফজলুল করিমের সঞ্চালনায় শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শিক্ষা গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন, দাখিল পরীক্ষার্থী মারিয়া আক্তার, আসিফ হোসেন, নবম শ্রেণির শিক্ষার্থী নুসরাত জাহান, মৌসুমী, অষ্টম শ্রেণির শিক্ষার্থী ফাতেমা খাতুন প্রমুখ।

এসময় চন্দ্রকোনা কলেজের প্রভাষক মাহবুব হোসাইন রূপম, মাদ্রাসা পরিচালনা পরিষদের শিক্ষক প্রতিনিধি মো. শওকত আলী, মহিলা শিক্ষক প্রতিনিধি মোসাম্মৎ রোকেয়া আক্তার, ইবতেদায়ী শাখার শিক্ষক প্রতিনিধি মো. মোস্তাফিজুর রহমান খান, সংরক্ষিত মহিলা অভিভাবক প্রতিনিধি খোরশেদা বেগম, একাডেমিক উন্নয়ন উপকমিটির সদস্য সহকারী শিক্ষক নুসরাত জাহান নিপা, মাদ্রাসার অন্যান্য শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পরে বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সহকারী মৌলভী মাওলানা মো. ফজলুল করিম পরিক্ষার্থীদের সাফল্য কামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন। এছাড়া বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনাসহ দেশ ও জাতির মঙ্গল কামনা, মাদ্রাসা পরিচালনা পরিষদের সভাপতি প্রফেসর তাসলিমা বেগমের রোগমুক্তি কামনা করা দোয়া অনুষ্ঠিত হয়।

মোশারফ হোসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০