ঢাকাSunday , 19 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে সদস্য পদে আবু রায়হান বিজয়ী

admin
March 19, 2023 5:51 am
Link Copied!

উৎসব মুখর পরিবেশের শধ্য দিয়ে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার গোশাপুর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সাধারণ আসনে সদস্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মার্চ ) বিকাল ৫টা পর্যন্ত দক্ষিণ মাটিয়াকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ও গড়গড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোরগ প্রতীকের প্রার্থী আবু রায়হান ৭৮৬ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রার্থী তালা প্রতীকে আবুল বাসার ৭৪৩ ভোট ও অপরপ্রার্থী ওয়াজ কুরুনী ফুটবল প্রতীকে ১০ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

দক্ষিণ মাটিয়াকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারি প্রোগ্রামার আশরাফুল আলম বলেন, ইভিএম এর মাধ্যমে দুুটি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। দুই কেন্দ্রে ভোটার সংখ্যা ছিলো ২ হাজার ৫৪৮।

উল্ল্যেখ্য, গোশাইপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাবেক সদস্য আব্দুল হান্নান ২০২২ সালের ১০ নভেম্বর হৃদ রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলে ওই ওয়ার্ডের সাধারন সদস্য পদটি শূণ্য ঘোষণা করা হয়।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০