ঢাকাSunday , 12 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইগাতীতে কাব ক্যাম্পুরী মহাতাবু জলসা অনুষ্ঠিত

admin
March 12, 2023 11:36 am
Link Copied!

‘কাবিং করবো, স্মার্ট বাংলাদেশ গড়বো’ এ প্রতিপাদ্য নিয়ে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে চার দিনব্যাপী ৫ম উপজেলা কাব ক্যাম্পুরী উপলক্ষে মহাতাবু জলসা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১১ মার্চ) রাতে ঝিনাইগাতী সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সমাপনী দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারুক আল মাসুদ। বাংলাদেশ স্কাউটস’র ঝিনাইগাতী উপজেলা শাখা আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. নুরুন্নবী।

এতে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি ঝিনাইগাতী উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. আলমগীর হোসেনের সঞ্চালনায় বক্তব্য দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আশরাফুল কবীর, বাংলাদেশ স্কাউটস ময়মনসিংহ অঞ্চলের উপ-পরিচালক পরেশ চন্দ্র বর্মণ, শেরপুর জেলা স্কাউটস সম্পাদক মো. রফিকুল ইসলাম, ঝিনাইগাতী উপজেলা স্কাউটস সম্পাদক হারুন অর রশিদ প্রমুখ।

বক্তারা বলেন, প্রাথমিক পর্যায়ের শিশুদের আদর্শ নাগরিক হিসাবে গড়ে তোলার লক্ষে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে পরিচালনা করা হচ্ছে কাব স্কাউটিং কার্যক্রম।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০