ঢাকাSunday , 5 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নালিতাবাড়ীতে ৩২ বোতল বিদেশী মদসহ গ্রেফতার ১

admin
March 5, 2023 4:40 am
Link Copied!

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার পূর্ব সমশ্চূড়া গ্রামে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩২ বোতল আমদানি নিষিদ্ধ বিদেশী মদসহ মো. রফিকুল ইসলাম (৩২) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত মাদক কারবারি মো. রফিকুল ইসলাম নালিতাবাড়ী উপজেলার বুরুঙ্গা গ্রামের মো. আঃ খালেক এর ছেলে।

এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার পূর্ব সমশ্চূড়া গ্রামস্থ মধুটিলা ইকোপার্কের দক্ষিণ পাশে জনৈক আজমের মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোদী অভিযান চালায়। এসময় মাদক কারবারি মো. রফিকুল ইসলামকে আটক করে। পরে তার কাছ থেকে ৩২ বোতল আমদানি নিষিদ্ধ বিদেশী মদ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশী মদের আনুমানিক অবৈধ বাজার মূল্য ৪০ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী মো. রফিকুল ইসলামকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, সে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। ধৃত আসামীকে নালিতাবাড়ী থানায় সোপর্দ করে র‌্যাবের পক্ষ থেকে তার বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ২৫ (খ) একটি মামলা দায়ের করা হয়েছে।

আমিরুল/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০