ঢাকাThursday , 16 February 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে জেএন্ডএস গ্রুপের দুই কর্মকর্তার জন্মদিন পালন

admin
February 16, 2023 7:11 am
Link Copied!

শেরপুর জেলার সুনামধন্য শিল্প প্রতিষ্ঠান জেএন্ডএস গ্রুপের দুই কর্মকর্তার জন্মদিন পালন করা হয়েছে। জেএন্ডএস গ্রুপ প্রধান কার্যালয়ের আয়োজনে বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় জেএন্ডএস গ্রুপের ম্যানেজার (কর্পোরেট/অ্যাডমিন) মুঞ্জুরুল হক ও অঙ্গ প্রতিষ্ঠান সাপ্তাহিক দৃশ্যপট পত্রিকার বার্তা সম্পাদক জিএইচ হান্নান-এর জন্মদিন উপলক্ষে কেক কাটা অনুষ্ঠিত হয়।

জেএন্ডএস গ্রুপের প্রধান কার্যালয় ঢাকলহাটীস্থ অফিস কক্ষে ওই দুই কর্মকর্তার জন্মদিনের কেক কাটেন জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, সাপ্তাহিক দৃশ্যপট পত্রিকার প্রকাশক সম্পাদক ও তরুণ শিল্পপতি মো. সাদুজ্জামান সাদী। এসময় তিনি বলেন, আমাদের গ্রুপের কর্মকর্তা-কর্মচারী যার যেদিন জন্মদিন, সেদিন ওই অঙ্গ প্রতিষ্ঠানের পক্ষ থেকে কেক কেটে তার জন্মদিন পালন করা হবে। এছাড়াও তিনি ওই দুই কর্মকর্তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

অনুষ্ঠানে জেএন্ডএস গ্রুপের সিনিয়র হিসাবরক্ষক মাহফুজুল ইসলাম লিটন, ম্যানেজার নির্মাণ আশিষ মজুমদার, হিসাবরক্ষক সুমন মিয়া, ক্যাশ অফিসার বদিউল আলম বিপুল, অডিটর রনি, জামান ট্রেডার্স ম্যানেজার মো. আনজিরুল ইসলাম উজ্জল, অডিটর মো. ফারুক মিয়া, হিসাবরক্ষক মো. সাইফুল ইসলাম, অমিত সাহা, ক্রয় ম্যানেজার মো. সুজন মিয়া, সাপ্তাহিক দৃশ্যপট পত্রিকার প্রধান প্রতিবেদক মো. হামিদুর রহমান, আইটি মো. তৌহিদুর রহমান তপু, মো. মোনাইম, মো. জিহান মাহমুদ, জাফর ইকবাল প্রমুখ উপস্থিত ছিলেন।

জেএন্ডএস গ্রুপের ম্যানেজার (কর্পোরেট/অ্যাডমিন) মুঞ্জুরুল হক-এর ৪৫তম জন্মদিন ও অঙ্গ প্রতিষ্ঠান সাপ্তাহিক দৃশ্যপট পত্রিকার বার্তা সম্পাদক জিএইচ হান্নান-এর ৬৫তম জন্মদিন পালন করা হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০