ঢাকাTuesday , 14 February 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

বাজুস শেরপুর জেলা শাখার সভাপতি ইলিয়াছ আলী, সম্পাদক সজল কর্মকার

admin
February 14, 2023 11:54 am
Link Copied!

শেরপুরে বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) কার্যনির্বাহী পরিষদের ৩১ কর্মকর্তা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এদের মধ্যে মো. ইলিয়াছ আলী সভাপতি ও সজল কর্মকার সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

বাজুস, শেরপুর জেলা শাখার কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন-২০২৩ পরিচালনা বোর্ডের চেয়ারম্যান ও বিশিষ্ট আইনজীবী শিবলু চন্দ্র দাস রোববার রাতে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ পরিষদের ৩১ জন কর্মকর্তা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার ঘোষণা দেন। নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান শিবলু চন্দ্র দাস এসব তথ্য নিশ্চিত করেছেন।

সোমবার বিকেলে তিনি বলেন, বাজুস, শেরপুর জেলা শাখার কার্যনির্বাহী পরিষদে ৩১টি পদ রয়েছে। এর মধ্যে ৩০টি পদে একজন করে প্রার্থী হন। শুধুমাত্র সহসাধারণ সম্পাদকের ৫টি পদের বিপরীতে ৬জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। তাঁদের মধ্যে সহসাধারণ সম্পাদক পদের প্রার্থী মো. ইসমাইল হোসেন তাঁর মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এর ফলে ৩১টি পদের সকল প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। আগামী ১৭ ফেব্রুয়ারি বাজুস, শেরপুর জেলা শাখার নির্বাচন অনুষ্ঠানের কথা ছিল।

বাজুস, শেরপুর জেলা শাখার সভাপতি পদে মো. ইলিয়াছ আলী; সহসভাপতি পদে রাজন মালাকার, সুনীল কর্মকার, মনোয়ার হোসেন ও মোস্তফা কামাল; সাধারণ সম্পাদক পদে সজল কর্মকার; সহসাধারণ সম্পাদক পদে শিপলু কুমার নন্দী, সুমন কর্মকার, শঙ্কর কর্মকার, মোহাম্মদ আলী ও বাসুদেব পাল; কোষাধ্যক্ষ পদে আব্দুল মতিন এবং নির্বাহী সদস্য পদে ইউসুফ আলী, মাকসুদুর রহমান, রতন কর্মকার, রাসু দত্ত, আব্দুল জলিল, ইসহাক আলী, কমল চন্দ্র সরকার, বিকাশ মালাকার, বিপ্লব কুমার নন্দী, আতিকুর রহমান, সুবোধ কর্মকার, স্বপন কর্মকার, সাইফুল ইসলাম, আবু সাঈদ, নাজমুল হোসেন, আল আমিন, লিটন দেবনাথ, মানিক মিয়া ও বাতেন শেখ নির্বাচিত হয়েছেন। এদিকে নবনির্বাচিত সভাপতি ইলিয়াছ আলী ও সাধারণ সম্পাদক সজল কর্মকার এক বিবৃতিতে বাজুস, শেরপুর জেলা শাখার সকল সদস্য ও স্বর্ণ ব্যবসায়ীদের অভিনন্দন জানিয়েছেন এবং তাঁদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সংগঠন পরিচালনায় এই দুই কর্মকর্তা সকলের সহযোগিতা কামনা করেছেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০