ঢাকাTuesday , 14 February 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

admin
February 14, 2023 11:50 am
Link Copied!

শেরপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকালে জেলা শহরের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে শেরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে ওই ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

শেরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা আজমেরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা শিক্ষা অফিসার মো. আক্রাম হোসেন। প্রিয় অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর শাহীনূর সিদ্দিকা, সদর উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান আরজু, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও শেরপুর প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান।

এসময় রক্তারা বলেন, প্রাথমিক বিদ্যালয় থেকে এখন শিক্ষার্থী বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণ করে বিজয়ী হলে তাদের খেলাধুলার প্রতি আগ্রহ বাড়বে। খেলাপড়ার পাশাপাশি খেলাধুলা করলে তাদের শরীর ও স্বাস্থ্য ভালো থাকবে। এখন থেকেই শিশুদের খেলাধুলা চর্চা করাতে সকল অভিভাবকদের আহ্বান জানান।

বক্তব্য শেষে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে দৌড়, ব্যাঙ দৌড়, আদেশ মেনে চলসহ ৩৪টি ইভেন্টে শিক্ষার্থী ও অভিভাবকদের অংশগ্রহণে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে প্রতিযোগিতায় ১ম স্থান, ২য় স্থান ও ৩য় স্থান অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। খেলা পরিচালনা করেন রকিবুল হাসান খুররুম। এসময় শেরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও তাদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০