ঢাকাWednesday , 1 February 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক বিতরণ

admin
February 1, 2023 12:05 pm
Link Copied!

শেরপুরে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক বিতরণ করা হয়েছে। বুধবার (১ ফেব্রুয়ারি) সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় প্রয়াত এক সাংবাদিকের পরিবার ও ৭ সাংবাদিকের মাঝে ওই চেক বিতরণ করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক সাহেলা আক্তার। এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগ্রহে গঠিত সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আওতায় প্রয়াত সাংবাদিক পরিবার এবং অসুস্থ ও অসচ্ছল সাংবাদিকদের সহায়তা দেয়া হচ্ছে। এটি চলমান প্রক্রিয়া। তিনি আগামী দিনে জেলা থেকে তালিকা প্রণয়নের ক্ষেত্রে সর্বোচ্চ সতর্কতার উপর গুরুত্বারোপ করেন।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন ও সাংবাদিক ইউনিয়নের সভাপতি মানিক দত্ত। ওইসময় সাংবাদিক নেতারা কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ বাদলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেইসাথে তারা আগামীতে শেরপুরে কর্মরত অসুস্থ ও অস্বচ্ছল সাংবাদিকদের সহায়তা বাড়ানোর দাবি জানান।

অনুষ্ঠানে জেলা প্রশাসনের সহকারী কমিশনার সানাউল মোর্শেদ, প্রেসক্লাবের সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম ও সিনিয়র সাংবাদিক সঞ্জীব চন্দ বিল্টুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এদিন প্রয়াত সাংবাদিক শাহ আলম বাবুলের পরিবারের হাতে ২ লক্ষ টাকা, অসুস্থ-অস্বচ্ছল সাংবাদিক নাজমুল হোসাইন ১ লাখ টাকা, হারুন-অর-রশীদ, হাফিজুর রহমান লাভলু, বাবু চক্রবর্তী ও সোহাগী আক্তার ৫০ হাজার টাকা করে এবং জাহাঙ্গীর আলম তালুকদার ও সুজন সেনকে ১০ হাজার টাকা করে সহায়তার চেক তুলে দেয়া হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০