ঢাকাWednesday , 25 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন আহাম্মদ স্মৃতি টেনিস টুর্নামেন্ট উদ্বোধন

admin
January 25, 2023 12:43 pm
Link Copied!

শেরপুরে বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন আহাম্মদ স্মৃতি টেনিস টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৩ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন আহাম্মদ ফাউন্ডেশনের আয়োজনে ও শেরপুর টেনিস ক্লাবের বাস্তবায়নে ওই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

এর আগে শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের সভাপতিত্বে জেলা শহরের শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠ সংলগ্ন শেরপুর টেনিস ক্লাব প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শেরপুর পৌরসভার প্রধান সহকারী মো. নূর-ই-আলম চঞ্চলের সঞ্চালনায় আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এজেড মোরশেদ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, জেলা আইনজীবী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোখলেছুর রহমান আকন্দ, জেলা বিএমএ’র সভাপতি ডা. এম. এ বারেক তোতা, জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মানিক দত্ত।

এসময় শেরপুর ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার কমান্ড্যান্ট (পুলিশ সুপার) আব্দুল্লাহ-আল-মাহমুদ, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আলমগীর আল মামুন, মেয়র পত্নী শাহিনা আক্তার পারভীন, শেরপুর টেনিস ক্লাবের সাধারণ সম্পাদক মো. তৌহিদুর রহমান পাপ্পু, পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মো. আব্দুল কাদের, দিলীপ পোদ্দার, এডভোকেট সুব্রত কুমার দে ভানু, এ.বি.এম মামুনুর রশীদ পলাশ, শেরপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সাধারণ সম্পাদক জিএইচ হান্নানসহ খেলোয়াড় ও স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন আহাম্মদ স্মৃতি টেনিস টুর্নামেন্ট আগামী ৪ ফেব্রুয়ারি ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে।

এতে পুরুষ খেলোয়াড় ৩৫, ৪৫ ও ৫৫ বয়সের ১২টি দল এবং ৮টি মেয়ে খেলোয়াড় দলসহ ২০টি দল অংশগ্রহণ করবে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০