ঢাকাSunday , 22 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নকলায় ভটভটি উল্টে দশম শ্রেণির শিক্ষার্থী নিহত

admin
January 22, 2023 8:23 am
Link Copied!

শেরপুর জেলার নকলা উপজেলায় ভটভটি উল্টে নাজমুল হাসান লিখন (১৬) নামে স্কুল পড়ুয়া এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সে নকলা পৌরসভার পশ্চিম জালালপুর এলাকার শহিদুল ইসলামের ছেলে এবং গনপদ্দী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলো।

শনিবার (২১ জানুয়ারি) বিকেলে তিন বন্ধু মিলে জালালপুর থেকে ভটভটি দিয়ে ঘুরতে যাওয়ার সময় বানেশ্বরদী ইউনিয়নের বাউশা এলাকায় রাস্তার মোড়ে ভটভটি ঘুরানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এতে লিখন ভটভটির নিচে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে আহত নাজমুল হাসান লিখনকে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. কামরুল ইসলাম তাকে মৃত্যু ঘোষণা করেন।

খবর পেয়ে নকলা থানার পুলিশ মরদেহ থানার হেফাজতে নেওয়া হয়েছে। এদিকে বিনা ময়না তদন্তে মরদেহ দাফন করার জন্য যথাযথ কর্তৃপক্ষের কাছে লিখিত আবেদন করেছেন নিহতের স্বজনরা।

এব্যাপারে নকলা থানার অফিসার ইনচার্জ (ওসি) রিয়াদ মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরর করা হয়েছে।

মোশারফ হোসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০