ঢাকাSunday , 15 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৩, আহত ৩

admin
January 15, 2023 10:18 am
Link Copied!

শেরপুরে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলেসহ তিনজন নিহত ও তিনজন আহত হয়েছেন। শুক্রবার রাতে শেরপুর-নালিতাবাড়ী সড়কের শেরপুর পৌরসভার তাতালপুর এলাকায় এ ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতেরা হলেন, শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার রাজনগর ইউনিয়নের দোহালিয়া গ্রামের রফিকুল ইসলাম (৪৫) ও তাঁর ছেলে রাব্বি (১০) এবং ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের তিনআনী বাজার এলাকার মো. জুবায়ের (২৩)।

আহতেরা হলেন, নালিতাবাড়ীর দোহালিয়া গ্রামের আবেদ আলীর ছেলে মোহাম্মদ আলী (৪৫) ও ফুল মোহাম্মদের ছেলে মো. হাবিবুর রহমান (৩৫) এবং ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা এলাকার সুভাষ পালের ছেলে শুভ পাল (১৫)। আহতদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতেরা সবাই সিএনজির যাত্রী। এদের মধ্যে আহত হাবিবুর সিএনজিটির চালক। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ৮টার দিকে শেরপুর-নালিতাবাড়ী সড়কের শেরপুর পৌরসভার তাতালপুর এলাকায় শেরপুর থেকে নালিতাবাড়ী গামী একটি সিএনজির সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি চাল বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই সিএনজির এক যাত্রী নিহত ও পাঁচজন আহত হন। পরে স্থানীয় এলাকাবাসীর সহায়তায় শেরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরো দুইজনকে মৃত ঘোষণা করেন।

সংবাদ পেয়ে সদর থানার পুলিশ সদস্যরাও ঘটনাস্থলে যান। সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহম্মেদ বাদল শনিবার সকালে বলেন, এ ঘটনায় সদর থানায় মামলা হয়েছে।

হামিদুর রহমান/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০