ঢাকাSunday , 25 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে শুভ বড়দিন পালিত

admin
December 25, 2022 12:08 pm
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে খ্রিস্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব “শুভ বড়দিন” পালিত হয়েছে। ২৫ ডিসেম্বর রোববার সকালে প্রার্থনা ও কেক কাটা এবং বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বড়দিন পালিত হয়। এ উপলক্ষে মরিয়মনগর সাধু জর্জের ধর্মপল্লীতে প্রধান অতিথি জেলা প্রশাসক সাহেলা আক্তার শুভ বড়দিনের কেক কাটেন।

এসময় ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদ, সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল কবীর, সহকারী কমিশনার এস.এম আল-আমীন, মরিয়মনগর সাধু জর্জের ধর্মপল্লীর পাল পুরোহিত ফাদার বিপুল ডেবিড দাস সিএসসি, ঝিনাইগাতী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কাশেম, নলকুড়া ইউপি চেয়ারম্যান রুকনুজ্জামান, ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের সেক্রেটারী মি. অসীম ম্রং উপস্থিত ছিলেন। বড়দিনে ঝিনাইগাতী উপজেলার ১৮টি গীর্জা সাজ সাজ রব পড়ে যায়। যীশুর আগমন বার্তা সবাইকে জানান দিতে বাড়ি বাড়ি চলে নগরকীর্তন। বড়দিনকে ঘিরে অতিথিদের আপ্যায়ন করতে বাড়ির গৃহিণীরা ছিলেন ব্যস্ত। সমাজে মানুষে-মানুষে শান্তি স্থাপনের বার্তা নিয়ে উপসনালয় গুলোতে চলে প্রার্থনা। মরিয়মনগর ধর্মপল্লীর গীর্জায় প্রার্থনা পরিচালনা করেন, পুরোহিত ফাদার বিপুল ডেবিড দাস সিএসসি।

বড়দিন উপলক্ষে খ্রিস্টান ধর্মাবলম্বীদের মাঝে সরকারি সাহায্য-সহযোগিতার পাশাপাশি দিনব্যাপী খ্রিস্টান ধর্মপল্লী গুলোতে নেয়া হয়েছিল প্রশাসনের পক্ষ থেকে কড়া নিরাপত্তার ব্যবস্থা। জেলা প্রশাসক সাহেলা আক্তার মরিয়মনগর পৌছার পর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

অপরদিকে পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম ঝিনাইগাতীর ১৮টি গীর্জা/উপসনালয়ে শুভেচ্ছা কেক বিতরণ করেছেন এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গীর্জা/উপসনালয় গুলোতে ৯ মেট্রিক টন চাল বিতরণ করেন।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০