ঢাকাThursday , 22 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

admin
December 22, 2022 6:37 am
Link Copied!

মহান বিজয় দিবস উপলক্ষে শেরপুরে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ হিসেবে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। বুধবার (২১ ডিসেম্বর) সকালে জেলা শিল্পকলা একাডেমির চত্বরে ৩৪ জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ করেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি।

এর আগে জেলা প্রশাসক সাহেলা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা হুসনে আরা, জেলা প্রতিবন্ধী শিক্ষক সমিতির যুগ্ম আহ্বায়ক মাজহারুল আনোয়ার প্রমুখ।

বাংলাদেশ প্রতিবন্ধী শিক্ষক সমিতির সার্বিক সহযোগিতায় আয়োজন করেন জেলা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র।
হুইল চেয়ার বিতরণকালে সদর উপজেলার নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শারমিন রহমান অমি, জেলা শিক্ষক সমিতির যুগ্ম আহ্বায়ক মঞ্জুরুল হক লিটন, ডা. আইরিন ফাতেমা আখিসহ প্রতিবন্ধী স্কুলের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০