ঢাকাThursday , 22 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইগাতীতে আমন ধান-চাল সংগ্রহ অভিযান শুরু

admin
December 22, 2022 6:32 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার সরকারি খাদ্য গুদামে চুক্তিবদ্ধ মিলারদের কাছ থেকে সরকারি মূল্যে আমন চাল সংগ্রহ অভিযান উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২১ ডিসেম্বর) দুপুরে উপজেলা সরকারি খাদ্য গুদামে ওই অভিযানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদ। একই সাথে উপজেলার ৭টি ইউনিয়নের কৃষকদের কাছ থেকে সরকারি মূল্যে ধান সংগ্রহ অভিযান চলবে।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. খোরশেদুজ্জামান জানান, অভ্যন্তরীণ আমন সংগ্রহ অভিযান/২০২২-২৩ মৌসুমে ঝিনাইগাতী উপজেলায় চুক্তিবদ্ধ ৭টি মিলারদের কাছ থেকে সরকারি মূল্য প্রতি কেজি ৪২ টাকা দরে ৭৫৮ মেট্রিক টন সিদ্ধ চাল ও ৭টি ইউনিয়নের কৃষকদের কাছ থেকে সরকারি মূল্য প্রতি কেজি ২৮ টাকা দরে ৬৭৭ মেট্রিক টন ধান সংগ্রহের লক্ষ্যমাত্রা নিধারণ করা হয়েছে।

উদ্বোধনকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আশরাফুল কবির, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. খোরশেদুজ্জামান, খাদ্যগুদাম কর্মকর্তা (ওসিএলএসডি) গোলসানা খাতুন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম, কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লতিফুর রহমান মনা, উপজেলা মিল মালিক সমিতির সভাপতি ছমির আলী মল্লিক, সাধারণ সম্পাদক আসলাম মিয়া ও তিনানী জামাল অটো রাইস মিল মালিক জামাল উদ্দিন উপস্থিত ছিলেন।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০